শিরোনাম
বৃহস্পতিবার, ১৬ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
ইন্টারনেটে নগ্ন ছবি

নওগাঁয় কলেজ ছাত্রীর আত্মহত্যা

নওগাঁর মহাদেবপুরে নগ্ন ছবি ইন্টারনেট ও মোবাইল ফোনে ছেড়ে দেওয়ার ঘটনায় লজ্জায় কলেজছাত্রী বীথি রানী মণ্ডল বিষপানে আত্মহত্যা করেছে। সে মহাদেবপুর জাহাঙ্গীরপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের দোহালী গ্রামে।
মহাদেবপুর থানার ওসি সাইফুল ইসলাম ও উত্তরগ্রাম ইউপি চেয়ারম্যান শেখ শাহ আলম ফয়সাল জানান, উপজেলার দোহালী গ্রামের সনজিত চন্দ্র মণ্ডলের একাদশ শ্রেণিতে পড়ুয়া কলেজছাত্রী বিথী রানী মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন ধরে পার্শ্ববতী সফাপুর ইউনিয়নের বিন্দারামপুর গ্রামের বীরেন চন্দ্র মণ্ডলের ছেলে হীরেন চন্দ্র মণ্ডল রকির (২২) প্রেমের সম্পর্ক ছিল। এর এক পর্যায়ে রকি গোপনে মোবাইল ফোনে প্রেমিকা বীথির নগ্ন ছবি তুলে বিভিন্ন সময় বীথির পরিবারকে ব্লাকমেইল করার চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে রকি বীথির নগ্ন ছবি ইন্টারনেটে এবং তার বন্ধুদের মোবাইলে ছেড়ে দেয়। ঘটনাটি স্থানীয়ভাবে জানাজানি হলে লোকলজ্জার ভয়ে কলেজছাত্রী বীথি রানী মণ্ডল মঙ্গলবার রাতে তার নিজ বাড়িতে বিষপান করে।
 বিষপানের পর বীথি গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতেই মহাদেবপুর হাসপাতালে ভর্তির পর সেখানে তার অবস্থার অবনতি হলে গতকাল সকালে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় বীথির বাবা সনজিত চন্দ্র মণ্ডল রকির বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা করেছে। পুলিশ বীথির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 

সর্বশেষ খবর