শুক্রবার, ২৭ মার্চ, ২০১৫ ০০:০০ টা

গৃহকর্মীর ছেলের হাতেই যাত্রাবাড়ীর জোড়া খুন

গৃহকর্মীর ছেলের হাতেই যাত্রাবাড়ীর জোড়া খুন

মাত্র ১০ হাজার টাকা না পেয়ে গৃহকর্ত্রী রওশন আরা বেগমকে নৃশংসভাবে খুন করেন গৃহকর্মীর ছেলে সাঈদ হাওলাদার। আর এ দৃশ্য দেখে ফেলায় আপন ছোট বোন কল্পনা আক্তারকেও হত্যা করেন সাঈদ। এ হত্যাকাণ্ডে জড়িত ছিলেন সাঈদসহ দুই কিলার। বুধবার সাঈদকে শাহজাহানপুর থেকে আটক করে পুলিশ।
ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম জানান, রওশন আরার বাসার গৃহকর্মী লাকি আক্তারের ছেলে সাঈদ ঘটনার দিন যাত্রাবাড়ীর কলাপট্টির ওই বাসায় তার বন্ধু রিয়াজকে নিয়ে যান। তারা দুজন বাসায় যাওয়ার পর তাদের নাস্তা খেতে দেন লাকি। নাস্তা খেয়ে তারা দুজনই ড্রইংরুমে বসে টিভি দেখেন। এরপর লাকি চিকিৎসকের কাছে যাবেন বলে বাসা থেকে বের হন। তার সঙ্গে ছেলে সাঈদ ও তার বন্ধু রিয়াজও বের হন।
এরপর আবার ওই বাসায় ফিরে আসেন সাঈদ ও রিয়াজ। রওশন আরার কাছে তারা সবজি ব্যবসার জন্য ১০ হাজার টাকা ধার চান। কিন্তু রওশন আরা তাদের টাকা দিতে অস্বীকৃতি জানান। এ সময় তাদের বকাঝকাও করেন তিনি। একপর্যায়ে সাঈদ ডাইনিং টেবিলে থাকা ছুরি দিয়ে রওশন আরার গলা কাটেন। রিয়াজ তাকে সহযোগিতা করেন। এ ঘটনা দেখে চিৎকার শুরু করে সাঈদের ১২ বছর বয়সী ছোট বোন কল্পনা। এ সময় রিয়াজ কল্পনাকেও হত্যা করার কথা বলেন সাঈদকে। না হলে সমস্যা হবে বলে দুজনই একমত হন। তখন রিয়াজের সহযোগিতায় বোনকেও জবাই করেন সাঈদ। এরপর একটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন সেট ও ১৪ হাজার ৪০০ নগদ টাকা নিয়ে পালিয়ে যান। গুলিস্তানের স্টেডিয়াম মার্কেটের সামনের ফুটপাথে ল্যাপটপটি ৪ হাজার ও মোবাইলটি ৪০০ টাকায় বিক্রি করে দেন সাঈদ। জানা গেছে, প্রায় দেড় যুগ আগে স্বামীর মৃত্যুর পর রওশন আরার তিন ছেলে আর দুই মেয়ে পর্যায়ক্রমে পাড়ি জমান কানাডা আর আমেরিকায়। সন্তানদের সান্নিধ্য পেতে রওশন আরাও মাঝেমধ্যে বিদেশে যেতেন। বিশ্বস্ত গৃহকর্মী লাকি ও তার মেয়ে কল্পনাকে পরিবারের সদস্য মনে করতেন রওশন আরা। মাসকয়েক আগে লাকির মামাতো বোন চম্পাকেও বাসায় আশ্রয় দেন। লাকি অর্ধযুগের বেশি সময় ধরে রওশন আরার বাসায় গৃহকর্মী হিসেবে রয়েছেন। সেই সূত্র ধরেই রওশন আরার বাসায় যাতায়াত ছিল সাঈদের। মঙ্গলবার সন্ধ্যায় উত্তর যাত্রাবাড়ীর ৫৬ নম্বর বাসা থেকে সাবেক অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুসের স্ত্রী গৃহকর্ত্রী রওশন আরা বেগমের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বাসা থেকে গৃহকর্মী লাকির মেয়ে কল্পনার লাশও পাওয়া যায়। বুধবার রওশন আরার ভাই মোজাম্মেল হোসেন বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন।

সর্বশেষ খবর