শনিবার, ১৫ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

চট্টগ্রামে দিনদুপুরে যুবদল কর্মীকে গলা কেটে হত্যা

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার সাগরিকা মুরগি ফার্ম আলমতারা পুকুরপাড় এলাকায় ক্যাবল অপারেটর ব্যবসায়ী ও যুবদল কর্মী সাইদুল ইসলামকে (২৪) জবাই করে হত্যা করা হয়েছে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার আরবান আলী মাঝির বাড়ির মৃত সেলিম মিয়ার  ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, সাগরিকা মুরগি ফার্ম এলাকায় সোহেল নামে একজনের সঙ্গে সাইদুল ইসলামের পূর্ব বিরোধ ছিল। গতকাল দুপুরে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে সোহেলসহ তার সাঙ্গপাঙ্গরা সাইদুলকে ধরে নিয়ে আলমতারা পুকুর পাড় এলাকায় প্রথমে ছুরিকাঘাত, পরে জবাই করে পালিয়ে যায়। খবর পেয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)  হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ বলেন, সাইদুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করা ও ছুরিকাঘাতের জখমের চিহ্ন রয়েছে। পাহাড়তলী থানার ওসি একেএম আজিজুর রহমান বলেন, ব্যক্তিগত বিরোধের জেরে সাইদুলকে প্রতিপক্ষের লোকজন বাসা থেকে ডেকে নিয়ে আলমতারা পুকুর পাড় এলাকায় ছুরিকাঘাত ও গলায় ছুরি দিয়ে জবাই করে হত্যা করে। এ ঘটনায় জড়িতরা চিহ্নিত। তাদের ধরতে পুলিশের অভিযান ও পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।
 তিনি বলেন, সাইদুল কোনো দলের সঙ্গে সরাসরি যুক্ত না থাকলেও ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জিয়া সাইদুল ইসলাম ওয়ার্ড যুবদলের সক্রিয় কর্মী বলে দাবি করেছেন।

সর্বশেষ খবর