রবিবার, ১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

নারায়ণগঞ্জে কাউন্সিলরকে কুপিয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা সুলতান আহম্মেদকে কুপিয়েছে সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যায় বন্দরের জামাইপাড়া এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় কাউন্সিলর সুলতানকে নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সুলতান আহম্মেদ বন্দর থানা বিএনপির সদস্য বলে নিশ্চিত করেছেন কমিটির সভাপতি ও বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। ঘটনার খবর পেয়ে বন্দর থানার ওসি নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।  

২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও থানা বিএনপির সাধারণ সম্পাদক হান্নান সরকার বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের অর্থায়নে বন্দরের জামাইপাড়া এলাকায় রাস্তা ও ডিপ ড্রেন নির্মাণের কাজ চলছিল। সিটি করপোরেশনের কিছু জমি ওই এলাকার হাবিবুর রহমান নামে এক ব্যক্তির দখলে ছিল। ড্রেন ও রাস্তা নির্মাণ কাজ শুরু হওয়ার পর কাউন্সিলর সুলতান ওই জমির দখল ছেড়ে দেওয়ার জন্য হাবিবুর রহমানকে অনুরোধ করে আসছিলেন। এ নিয়ে কাউন্সিলর সুলতান ও হাবিবুর রহমানের মধ্যে বিভেদ তৈরি হয়। এর জের ধরে শনিবার সন্ধ্যায় কাউন্সিলর সুলতান জামাইপাড়া এলাকায় কাজ পরিদর্শনে গেলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, অতর্কিতে সিরাজুল, সাকিবুল, পোকড়া ফরিদ, রাজিব ও সজিব তার ওপর হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সুলতানকে গুরুতর আহত করে। কাউন্সিলরের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারীদের মধ্যে পোকড়া ফরিদ ইঞ্জিনিয়ার আশরাফুল হক আশা হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। কিছু দিন আগে সে জামিনে মুক্ত হয়ে আসে।

নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জহিরুল ইসলাম বলেন, কাউন্সিলর সুলতান আহম্মেদের মাথায় ১০টি সেলাই দেওয়া হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

বন্দর থানার ওসি নজরুল ইসলাম বলেন, সিটি করপোরেশনের ড্রেন নির্মাণ নিয়ে স্থানীয় হাবিবুর রহমানের সঙ্গে কাউন্সিলর সুলতানের বিরোধ তৈরি হয়। এ নিয়েই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে। পুলিশ হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা করেছে।

সর্বশেষ খবর