রবিবার, ৮ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

গাজীপুরে ছুরিকাঘাতে আইনজীবী খুন

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর শহরের উত্তর ছায়াবীথি এলাকায় সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে খন্দকার এনামুল হক বিপ্লব (৪৫) নামে এক শিক্ষানবিস আইনজীবীকে খুন করেছে। গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তিনি গাজীপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট শহিদুজ্জামানের জুনিয়র হিসেবে কাজ করছিলেন। 

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিপ্লব ছোট বোন এনীর বাসা টাঙ্গাইল থেকে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে গাজীপুর শহরের বাসায় ফিরছিলেন। প্রাইভেট কার থেকে নামার পর পূর্ব পরিচিত দুই যুবক ‘কথা আছে’ বলে তাকে ডেকে বাসার সামনের গলিতে নিয়ে যায়। সেখানে তারা বিপ্লবের বুক ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত এবং রড দিয়ে মাথায় আঘাত করে। এক পর্যায়ে এলাকাবাসী ছুটে আসেন। এ সময় ওই দুই যুবক দৌড়ে পালিয়ে যায়। বিপ্লবকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক আবদুস সালাম সরকার জানান, বিপ্লবের বুকের বাম ও ডান দিকে, পেটে ৮/৯টি ছুরিকাঘাত এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল।

জয়দেবপুর থানার ইন্সপেক্টর মাহফুজুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্র“তার জের ধরে রাব্বি ও রবিন নামে দুই যুবক এ ঘটনা ঘটিয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। নিহত বিপ্লব পুলিশের বিশেষ শাখার অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী খন্দকার সামসুদ্দিনের ছেলে। তার ছোটভাই অ্যাডভোকেট খন্দকার আমিনুল হক টুটুল সুপ্রিমকোর্টের আইনজীবী।

সর্বশেষ খবর