মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

রাবি শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ কর্মীরা

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ভর্তি পরীক্ষা চলার সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের এক শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগের কয়েকজন কর্মী। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।

পরে ওই শিক্ষার্থীকে আহত অবস্থায় বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দে  নেওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে। আহত ওই শিক্ষার্থী দর্শন বিভাগের চতুর্থ বর্ষের  মো. সোহাগ রানা। তিনি বিশ্ববিদ্যালয়ের নবাব আবদুল লতিফ হলের আবাসিক শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এ-ইউনিটের ভর্তি পরীক্ষা শেষ হওয়ার পর একজন ভর্তিচ্ছুকে নিয়ে সোহাগ টুকিটাকি চত্বরে বসে নাস্তা করছিলেন। এ সময় পানি দেওয়া নিয়ে খাবার দোকানের এক কর্মচারীর সঙ্গে উচ্চৈঃস্বরে কথা বলেন সোহাগ। এতে পাশেই বসা শহীদ হবিবুর রহমান হল শাখা ছাত্রলীগের কর্মী বায়েজিদ এবং লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী জিমসহ কয়েকজন মিলে সোহাগকে মারধর করেন। এলোপাতাড়ি কিল-ঘুষিতে সোহাগের মাথা, মুখ ও চোখ গুরুতর জখম হয়। পরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কয়েক নেতা এসে তাকে উদ্ধার করেন।

সর্বশেষ খবর