রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
গ্রেফতার অভিযান অব্যাহত

বিএনপি জামায়াত নেতা-কর্মীসহ আরও ৪৩৭ জন আটক

প্রতিদিন ডেস্ক

আইনশৃঙ্খলার অবনতি রোধে গতকাল সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ আরও ৪৩৭ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে জামায়াত-বিএনপির শতাধিক নেতা-কর্মী রয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর

চট্টগ্রাম : চট্টগ্রামে বিশেষ অভিযান চালিয়ে ২৮২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে ৫০ জন জামায়াত-শিবিরের নেতা-কর্মী রয়েছেন। চট্টগ্রাম জেলার বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাছান বলেন, শুক্রবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত জেলার বিভিন্ন থানা এলাকায় বিশেষ অভিযান চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-বিএনপির ১৭ নেতা-কর্মীসহ ৪২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাঁচ উপজেলায় গতকাল সকাল পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ওয়ারেন্টভুক্ত ২৪ এবং নিয়মিত মামলার ১৭ জন রয়েছেন। এদের মধ্যে জামায়াতের ভোলাহাট উপজেলা সেক্রেটারি তৌহিদুর রহমানকে তিনটি ককটেল, প্রচুর জিহাদি বই ও চাঁদা আদায়ের রসিদসহ বীরেশ্বরপুর মসজিদ থেকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ কামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে নাচোল উপজেলা জামায়াতের বায়তুলমাল সম্পাদক মোশাররফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মেহেরপুর : মেহেরপুর জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামায়াতের আট কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  চাঁদপুর : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যানসহ তিন জামায়াত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।  দিনাজপুর : দিনাজপুরের খানসামা উপজেলা জামায়াতের সেক্রেটারি আবদুল্লাহ-আল-কাফীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের জুগিরগোপা গ্রামের আছির উদ্দিন মুন্সির ছেলে। তিনি সন্ত্রাস ও নাশকতাসহ একাধিক মামলার পলাতক আসামি। বাউফল (পটুয়াখালী) : বাউফল উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও পটুয়াখালী জেলা সভাপতি মাহফুজুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বাউফলের বড় ডালিমা গ্রামের নিজ বাড়ি থেকে পটুয়াখালী সদর থানা ও বাউফল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। নীলফামারী : নীলফামারীতে জামায়াতের ইউনিয়ন সেক্রেটারিসহ চারজনকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী। কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জামায়াত নেতা কাজী গোলাম কিবরিয়াকে আটক করেছে পুলিশ। গতকাল রাত ৮টার দিকে নগরীর ভাটপাড়া থেকে কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে আটক করে। এছাড়া লালমনিরহাটে ২৩, সুনামগঞ্জে ৩৯, সাতক্ষীরায় ৩১, ঝিনাইদহে ১১ ও গাজীপুরে ৮জন গ্রেফতার হয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর