রবিবার, ১৩ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

এবার ওরস মাহফিলে হামলা, আহত চার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার পৌর এলাকার হাটকালুগঞ্জ দরবারে ওরস মাহফিলে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রাত সাড়ে ৮টার দিকে দরবারের সো-য়াদ শরিফে ঢুকে আলো নিভিয়ে হামলা চালানো হয়। ওই ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন। আহতরা হলেন হাটকালুগঞ্জের আরিফ হোসেন (২০), রফিকুল ইসলাম (২২), জামেলা খাতুন (৪৫) ও তার ছেলে সেলিম হোসেন (২৫)। দুর্বৃত্তরা হামলার পর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান সাংবাদিকদের বলেন, সেলিমের কানের পাশে কেটে গেছে। তাকে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ওরসের অন্যতম আয়োজক মনির হোসেন বলেন, হাটকালুগঞ্জ দরবারে সো-য়াদ শরিফে ওরস চলছিল। রাত ৮টার পরপরই অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে দরবারে প্রবেশ করে জেনারেটর বন্ধ করে দেয়। অন্ধকারের মধ্যে তারা কয়েকজনকে খুঁজতে থাকে। এরপর এলোপাতাড়ি মারপিট করলে চারজন আহত হয়। এ ছাড়া শহরের বড় বাজার এলাকায় প্রতিপক্ষের হামলায় আরও মো. সোহেল নামে আরও একজন আহত হন বলে পুলিশ জানিয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) এ এইচ এম কামরুজ্জামান বলেন, ওরস মাহফিলে হামলার ঘটনা তিনি শুনেছেন। তবে বিস্তারিত কিছু জানেন না।

সর্বশেষ খবর