শিরোনাম
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

নরসিংদী ফোর মার্ডারে চারজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের চারজনকে হত্যা মামলায় চার আসামিকে যাবজ্জীবন এবং সাতজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল  ঢাকার ৩ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ আহমেদ এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডাদেশ পাওয়া আসামিরা হলেন- আল আমিন, শাহীন মিয়া, কালা মিয়া ওরফে কাচালা ডাকাত ও অলেখ চান। এর মধ্যে প্রথম তিনজন পলাতক। রায়ে বিচারক তাদের যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দিয়েছেন। অন্যদিকে ১০ বছরের কারাদণ্ড পাওয়া সাতজন হলেন, মোবারক, জামাল ওরফে লেংড়া জামাল, আনোয়ার হোসেন আনার, মিষ্টু মিয়া ওরফে  মোবারক আলী, তারেক মিয়া, জিল্লু মিয়া ও জামাল মিয়া। রায়ে তাদের ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক মাস কারাদণ্ড ভোগ করার কথা বলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, মামলার বাদি নরসিংদীর রায়পুরার মুসাপুর গ্রামের বাসিন্দা শামসুদ্দিন মোল্লার সঙ্গে একই এলাকার আল আমিনের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে ২০০৬ সালের ২৭ নভেম্বর পূর্বপরিকল্পিতভাবে ঘরে ঢুকে শামসুদ্দিনের দুই মেয়ে রোমানা ও রুনা এবং রোমানার শিশু সন্তান  অর্নব ও রুনার শিশু সন্তান বর্নকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।  এ ঘটনায় শামসুদ্দিন রায়পুরা থানায় মামলা করেন।

সর্বশেষ খবর