শনিবার, ১৯ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

২০০ ছাত্রকে আসামি করে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক

২০০ ছাত্রকে আসামি করে মামলা দায়ের

ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে ব্যবসায়ী ও হকারদের সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত ২০০ ছাত্রের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিউ মার্কেট থানায় ধানমণ্ডি হকার্স মার্কেট সমিতির সদস্য মোশারফ হোসেন বাদী হয়ে এ মামলা করেন।

মামলায় বলা হয়েছে, ঢাকা কলেজ ও এর আশপাশের এলাকায় ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত অজ্ঞাত ২০০ জন মিলে ব্যবসায়ী ও হকারদের উপর হামলা চালিয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের ধানমন্ডি জোনের এসি রুহুল আমিন সাগর। তবে এ ঘটনায় গতকাল পর্যন্ত ঢাকা কলেজের পক্ষ থেকে মামলা না করলেও মামলা করা হবে বলে কলেজ সূত্রে জানা গেছে।

প্রসঙ্গ, বৃহস্পতিবার বিকালে ঢাকা কলেজের বিপরীত পাশে ধানমন্ডি হকার্স  মার্কেটের ‘শাড়ি মেলা দোকানে’ শাড়ি কেনার দরদাম নিয়ে হকারদের সঙ্গে ছাত্রদের সংঘর্ষ বাধে। এতে আট ছাত্র, দুই পথচারী ও তিন ব্যবসায়ী আহত হন। প্রায় দুই ঘণ্টা ধরে চলতে থাকা সংঘর্ষের সময় চারটি মোটরসাইকেলে আগুন ও বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এদিকে ঢাকা কলেজ সূত্রে জানা গেছে, কলেজের আটজন ছাত্র আহত হয়েছেন। এর মধ্যে শান্ত নামে এক ছাত্র গুরুতর জখম নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। ব্যবসায়ীদের ছোড়া ইটপাটকেলে গেটের সঙ্গে থাকা ইসলামিক স্টাডিজ বিভাগের কাচ ভেঙে গেছে। এতে বেশ ক্ষয়ক্ষতি হয়েছে।

সর্বশেষ খবর