শিরোনাম
বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা
অষ্টম কলাম

মালয়েশিয়া ফেরত যাত্রীর পেটে ৯টি সোনার বার

নিজস্ব প্রতিবেদক

মালয়েশিয়া ফেরত এক যাত্রীর পেটের ভিতরে সোনার বারের সন্ধান পেয়ে তাকে আটক করেছে বিমানবন্দর শুল্ক গোয়েন্দারা। কুমিল্লার দাউদকান্দির রোমান তালুকদার (৩৫) পেটের মধ্যে নয়টি সোনার বার থাকার কথা জানিয়েছেন।

ব্যতিক্রমী এ ঘটনায় ওই ব্যক্তিকে নিজের থেকে সোনার বারগুলো বের করার চেষ্টা করতে বলেছেন কর্মকর্তারা। অন্যথায় চিকিৎসকের কাছে নিয়ে পেট থেকে সোনা বের করা হবে বলে তাকে জানানো হয়েছে। রোমান কুয়ালালামপুর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে গতকাল সন্ধ্যা ৬টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান বলে শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মঈনুল খান জানিয়েছেন। আর্চওয়ে পার হওয়ার সময় স্ক্যানারে তার তলপেটে ধাতব পদার্থের অস্তিত্ব পাওয়া যায়।

সোনা থাকার ব্যাপারে জানতে চাইলে রোমান প্রথমে অস্বীকার করেন। পরে উত্তরার একটি স্থানীয় ক্লিনিকে তাকে এক্স-রে করলে পেটের ভিতর সোনার অস্তিত্ব ধরা পড়ে। তার পেটের ভিতর নয়টি সোনার বার থাকার কথা জানান তিনি।

রোমান পেটে নয়টি সোনার বার থাকার কথা জানালেও সেগুলো উদ্ধার না হওয়া পর্যন্ত এর পরিমাণ ও দাম সম্পর্কে কিছু বলা যাবে না— বলেছেন মঈনুল খান।

শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক গত রাত সোয়া ১টায় জানান, রোমান নিজে থেকেই সোনা বের করার চেষ্টা করছেন। যদি তিনি ব্যর্থ হন তবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

সর্বশেষ খবর