বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা
অষ্টম কলাম

বাঘের থাবায় শেরপুরের মেয়র আহত

শেরপুর প্রতিনিধি

বাঘের থাবায় শেরপুরের মেয়র আহত

শেরপুরের শ্রীবরদীতে চিতাবাঘের থাবায় গতকাল পৌরমেয়র মো. আবু সাইদ গুরুতর আহত হলে উত্তেজিত জনতা চিতাবাঘটিকে পিটিয়ে মেরে উপজেলা পরিষদ চত্বরের সামনে একটি গাছে ঝুলিয়ে রাখে —বাংলাদেশ প্রতিদিন

শ্রীবর্দী পৌরসভার নবনির্বাচিত মেয়র আবু সাঈদ গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বাঘের থাবায় গুরুতর আহত হয়েছেন। মেয়রকে বাঁচাতে জনতা ঘটনাস্থলেই বাঘটিকে মেরে ফেলে। এ ঘটনা ঘটে পৌর এলাকার ঝালকাটা এলাকায়। মেয়রকে চিকিত্সার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানা গেছে, সকালে একটি বাঘ লোকালয়ে এসে পড়ে। দূর থেকে এলাকার লোকজন বাঘটি দেখতে থাকে। সকাল সাড়ে ১০টার দিকে ৩-৪ জন লোক নিয়ে মেয়র ওই এলাকায় বাঘ তাড়াতে গেলে আচমকা বাঘটি মেয়রকে আক্রমণ করে তার মুখ ও শরীরের বিভিন্ন স্থানে থাবা বসায়। এ সময় উত্সুক জনতা বাঘটিকে মেরে ফেলে মেয়রকে বাঘের হাত থেকে রক্ষা করে। বাঘটি চিতা বলে জানিয়েছেন শ্রীবর্দী থানার ওসি এস আলম। এ ধরনের চিতা বাঘ দীর্ঘদিন ধরে এলাকায় দেখা যায়নি বলে এলাকাবাসী জানিয়েছে। কোথা থেকে এ বাঘ এলো কেউ বলতে পারেন না। তবে ঘটনাস্থলের অনেক দূরে সামান্য বনজঙ্গল আছে। বনে খাদ্য সংকটের কারণে বাঘটি লোকালয়ে এসেছে বলে ধারণা করা হচ্ছে। মৃত বাঘটিকে বর্তমানে শ্রীবর্দী উপজেলা নির্বাহী কর্মকর্তার হেফাজতে রাখা হয়েছে। হাজার হাজার জনতা মরা বাঘটি দেখতে ভিড় জমায়।

সর্বশেষ খবর