শনিবার, ১২ মার্চ, ২০১৬ ০০:০০ টা

৫৩ জনকে আসামি করে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক, যশোর

৫৩ জনকে আসামি করে মামলা দায়ের

যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজারের গাইদগাছি  এলাকায় ‘বাঙ্কার’ নির্মাণের ঘটনায় যশোর কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে। পুলিশের দায়ের করা মামলায় আসামি করা হয়েছে ৫৩ জনকে। এছাড়া বৃহস্পতিবার ঘটনাস্থল থেকে আটক করা ১২ জনের মধ্যে ৬ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন গতকাল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘ওই স্থাপনাটি নির্মাণের সঙ্গে জড়িত ও অর্থদাতাদের নাম জানা গেছে। তাদের ধরতে পুলিশের ৫টি টিম মাঠে কাজ করছে। এ ব্যাপারে ৫৩ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।’ তিনি বলেন, ‘বৃহস্পতিবার ঘটনাস্থল থেকে যে ১২ জনকে আটক করা হয়েছিল, তাদের মধ্যে ৬ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বাকিদের ব্যাপারে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

প্রসঙ্গত, রাশেদুল ইসলামের মেহগনি বাগানের ভেতরে মাটির নিচে ৩৮ ফুট লম্বা, ১২ ফুট চওড়া ও ৮ ফুট গভীরতার ‘বাঙ্কার’ সদৃশ স্থাপনাটি তৈরি করা হচ্ছিল। পুলিশ জানায়, এটি নাশকতার কাজে ব্যবহারের জন্য তৈরি করা হচ্ছিল। অন্যদিকে জামায়াত নেতারা দাবি করেন, স্থাপনাটি নির্মীয়মান একটি বাড়ির বেজমেন্ট ছাড়া কিছুই নয়। তবে পুলিশ ওই বাঙ্কারে ১০টি বোমা, বোমা তৈরির সরঞ্জামসহ ধারালো অস্ত্রশস্ত্র পায়।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর