শনিবার, ৭ মে, ২০১৬ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার হামলায় আহত ইউএনও

ফেনী প্রতিনিধি

মন্ত্রীকে গাড়ি থেকে নামানোর কাজে বাধা দেওয়ায় রুষ্ট এক নেতা ও তার লোকজনের হামলায় আহত হলেন ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাকিব হায়দার। গতকাল সকালে চিথলিয়া ইউনিয়নের ধনকুণ্ডা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও প্রশাসনের কর্মকর্তারা জানান, সকালে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান পরশুরামের বিলোনিয়া স্থলবন্দরে যাওয়ার সময় পথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়েরুল বাশার তপন তাকে তার প্রতিষ্ঠিত ন্যাশনাল কিন্ডারগার্টেন পরিদর্শনের জন্য নামানোর চেষ্টা করেন। এতে ইউএনও বাধা দিলে তপন ও তার সঙ্গের লোকজন খেপে গিয়ে তাকে দৈহিকভাবে লাঞ্ছিত করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরশুরাম উপজেলা কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার হাবিব জানান, ইউএনও মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন। খায়েরুল বাশার তপন তাদের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, দুর্বৃত্তের হামলায় ইউএনওর আহত হওয়ার কথা তিনি শুনেছেন। দেশের প্রচলিত আইনে অপরাধীর শাস্তি হবে বলেও তিনি আশা করেন। ফেনীর জেলা প্রশাসক মো. আমিনুল আহসান জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বিকালে হাসপাতালে চিকিৎসাধীন আহত রাকিব হায়দারকে দেখে সাংবাদিকদের বলেন, প্রটোকলে কর্মরত ইউএনওর ওপর যারা হামলা চালিয়েছেন তারা দলীয় নেতা-কর্মী হলেও তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ইউএনওর গাড়ির চালক আবুল কাশেম সাতজনের নামে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ পরশুরাম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল মান্নান, স্থানীয় যুবলীগ নেতা পারভেজ ও ছাত্রলীগ কর্মী রাশেদুল হাসান রাশুকে আটক করেছে।

সর্বশেষ খবর