সোমবার, ৯ মে, ২০১৬ ০০:০০ টা

জড়িতদের খোঁজে পুলিশ লাশ দাফন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

জড়িতদের খোঁজে পুলিশ লাশ দাফন

তানোর উপজেলায় পীর মোহাম্মদ শহীদুল্লাহকে গলা কেটে হত্যার ঘটনায় থানায় মামলা হলেও গতকাল পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। পুলিশ জানিয়েছে, তারা এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের চিহ্নিত ও গ্রেফতারের চেষ্টা করছে।

এদিকে গত শনিবার রাতে পীর শহীদুল্লাহর ময়নাতদন্ত শেষে লাশ নিজ গ্রাম পবা উপজেলার নওহাটা পৌরসভার মহানন্দখালীতে দাফন করা হয়েছে। এর আগে নিহতের ছেলে রাসেল আহম্মেদ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতদের আসামি করা হয়েছে। রাজশাহীর পুলিশ সুপার নিশারুল আরিফ জানান, এ হত্যাকাণ্ডের সঙ্গে দেশের সম্প্রতি ঘটে যাওয়া অন্য হত্যাকাণ্ডগুলোর মিল আছে। এ কারণে পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে।

নিহতের ছেলে রাসেল আহম্মেদ জানান, বাড়ি থেকে বের হওয়ার সময় তার বাবা চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর গোলাবাড়ী গ্রামে অন্য এক মুরিদের বাড়িতে যাচ্ছিলেন। কিন্তু এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে পুলিশ শুক্রবার সন্ধ্যায় তানোর উপজেলার বাঁধাইড় ইউনিয়নের জুমারপাড়ায় আবুল হাসানের আমবাগান থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক জানান, এই হত্যাকাণ্ড কী কারণে ঘটেছে— তা তদন্ত করে দেখা হচ্ছে। সন্দেহভাজনদের আটকের জন্য অভিযানও চলছে।

সর্বশেষ খবর