সোমবার, ২৮ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা
নারায়ণগঞ্জে ৭ খুন

নয় আসামির পক্ষে আদালতে যুক্তিতর্ক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুন মামলায় গতকাল ৯ আসামির পক্ষে তাদের আইনজীবীরা আদালতে যুক্তিতর্ক উপস্থাপন করেছেন। নারায়ণগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ কার্যক্রম পরিচালিত হয়।

গতকাল মামলার অন্যতম আসামি মেজর (অব.) আরিফ হোসেনের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুর রশিদ ভূইয়া তার যুক্তিতর্ক শেষ করেন। এছাড়া এদিন যুক্তিতর্ক শুরু এবং শেষ করেন আসামি আলী মোহাম্মদ, মোস্তফা জামান চার্চিল, শাহজাহান, জামাল উদ্দিন এবং সৈনিক বাবুল হাসানের আইনজীবী অ্যাডভোকেট উম্মে হাবিবা মুক্তা, আসামি আবুল বাশার এবং রহম আলীর আইনজীবী অ্যাডভোকেট আবদুর রশিদ ভূঁইয়া। তবে আসামি তারেক সাঈদের আইনজীবী অ্যাডভোকেট সুলতান উজ জামান যুক্তিতর্ক উপস্থাপন শুরু করলেও শেষ করতে পারেননি। আজ তিনি আবারও আদালতে যুক্তিতর্ক উপস্থাপন করবেন। গতকাল তিনি মামলার ১ থেকে ৪২ নম্বর সাক্ষীর জবানবন্দির উপর তার যুক্তি তুলে ধরেন।

পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, গতকাল ৮ আসামির পক্ষে যুক্তিতর্ক শেষ হয়েছে। আরেক আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শুরু হলেও সেটি সম্পন্ন হয়নি। যুক্তিতর্ক উপস্থাপনের পরবর্তী তারিখ আজ ধার্য করা হয়েছে।

সর্বশেষ খবর