বুধবার, ২৯ মার্চ, ২০১৭ ০০:০০ টা

যুবলীগ নেতার ছুরিতে আওয়ামী লীগ নেতা খুন

রংপুর

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে যুবলীগ নেতার হাতে আওয়ামী লীগ কর্মী খুন। জেলার কাউনিয়া উপজেলায় মোটরসাইকেল মেরামত নিয়ে বিবাদের জেরে স্থানীয় এক আওয়ামী লীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলা সদরের পল্লীবিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত হেমন্ত কুমার বর্মণ (৩০) উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের প্রীতিরাম বর্মণের ছেলে। আটক শাহ আলমের (২৮) বাড়িও একই এলাকায়।

বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বালাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনছার আলী জানান, হেমন্ত আওয়ামী লীগের কর্মী ছিলেন। আর শাহ আলম উপজেলা যুবলীগের সদস্য।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে শাহ আলম তার মোটরসাইকেল মেরামত করতে পল্লীবিদ্যুৎ অফিসের সামনে হেমন্ত বর্মণের ভাতিজা বিপ্লবের গ্যারেজে যায়। শাহ আলম বিভিন্ন সময় তার মোটরসাইকেল বিপ্লবের গ্যারেজ থেকে মেরামত করালেও টাকা দিতেন না। তাই সকালে শাহ আলমকে গ্যারেজে দেখে চা খাওয়ার কথা বলে বিপ্লব দোকান থেকে বেরিয়ে যান। দীর্ঘসময় পেরিয়ে গেলেও বিপ্লব দোকানে ফিরে না আসায় শাহ আলম ক্ষিপ্ত হয়ে ওঠেন। কিছুক্ষণ পর বিপ্লবের চাচা হেমন্ত গ্যারেজে আসলে শাহ আলম তার কাছে নালিশ করেন, মোটরসাইকেল মেরামত না করেই বিপ্লব বেরিয়ে গেছে।

কিছুক্ষণ পর বিপ্লবকে উদ্দেশ করে শাহ আলম গালিগালাজ করতে থাকেন। এ নিয়ে হেমন্তের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহ আলম পাশের দোকান থেকে ছুরি এনে হেমন্তের পেটে ঢুকিয়ে দিলে ঘটনাস্থলেই মারা যান হেমন্ত। স্থানীয়রা ধাওয়া দিলে শাহ আলম দৌড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশ্রয় নেন। শত শত এলাকাবাসী স্বাস্থ্য কমপ্লেক্স ঘেরাও করে শাহ আলমের গ্রেফতার দাবি জানায়। কাউনিয়া থানার ওসি মামুন অর রশীদ উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপাঙ্কর রায়কে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শাহ আলমকে আটক করেন। ময়নাতদন্ত শেষে হেমন্তের লাশ বিকালে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে ওসি জানান।

 

সর্বশেষ খবর