সোমবার, ৩ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা
নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে নৌডুবি

মেঘনায় আরও ৫ লাশ, সন্দ্বীপে নিখোঁজ ৩০

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা নদীতে গত বৃহস্পতিবার ট্রলার ডুবির ঘটনায় আরও ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ জনে। পুলিশের তালিকা অনুযায়ী এখনো নিখোঁজ রয়েছে ২ জন। গতকাল বিকালে চরকিশোরগঞ্জ এলাকায় দুর্ঘটনাস্থলের পাশে ৫ জন পুরুষের লাশ ভেসে উঠে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এর মধ্যে স্বজনদের কাছে ১৬টি লাশ হস্তান্তর করা   হয়েছে। যাদের লাশ পাওয়া গেছে— বানু বেগম (৪৫), হারুন ভাণ্ডারীর স্ত্রী, শফিক মিয়ার মেয়ে রুবিনা আক্তার (৩০), রুবিনার মা শাফিয়া আক্তার (৪৬), জয়বুন নেছা (৬৫), রানু আক্তার (৩২) , সান্তা আক্তার (২৮), আব্দুস সাত্তার (৪০), লামিয়া (৫), জোহরা বেগম (৬০), কাঞ্চন বেগম (৬৫), মো. বাবুল হোসেন (৪৫), মো. কামাল হাওলাদার (২২), ইসমাইল (২৩), ফারুক মিয়া (৪০) ও  দেবদাস (৩০)।

চট্টগ্রামে নৌকা ডুবে নিখোঁজ ৩০ জন : চট্টগ্রামের সন্দ্বীপে নৌকা ডুবে কমপক্ষে ৩০ জন নিখোঁজ রয়েছেন। এ ছাড়া উদ্ধার করা হয়েছে ১০ জনকে। গতকাল রাত ৮টায় সন্দ্বীপ চ্যানেলের গুপ্তছড়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, এলাকার লোকজন স্টিমার থেকে উপকূলে ওঠার জন্য স্থানীয়ভাবে পরিচিত ‘লাল বোট’ ব্যবহার করেন। অন্যান্য দিনের মতো এদিনও স্টিমার থেকে বোটে করে উপকূলের দিকে রওনা হন অর্ধশতাধিক যাত্রী। বোটটি উপকূলের কাছাকাছি এলে হঠাৎ ডুবে যায়।

সন্দ্বীপ প্রতিনিধি জানান, রাত ৯টা পর্যন্ত ১০ জনকে উদ্ধার করা হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ছাড়া এখনো নিখোঁজ কমপক্ষে ৩০ জন। তাদের উদ্ধারের জন্য কাজ করছিল কোস্টগার্ড, ফায়ার সার্ভিসসহ অন্য সংস্থাগুলো।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর