বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা
বনানীর সেই চার নিখোঁজ

মেহেদী ফিরলেন কোথায় ছিলেন জানেন না

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানী থেকে একসঙ্গে নিখোঁজ চারজনের মধ্যে মেহেদী হাসান (২৫) নামে একজন বাড়িতে ফিরেছেন। তিনি নিখোঁজ থাকা অবস্থায় কোথায় এবং কীভাবে ছিলেন সে সম্পর্কে কিছুই জানতে পারেনি তার পরিবার। গতকাল বেলা ৩টার দিকে বরিশালের বাবুগঞ্জের গ্রামের বাড়িতে ফিরে আসেন মেহেদী।

এ বিষয়ে তার বাবা জাহাঙ্গীর হোসেন হাওলাদার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘ঢাকায় চিকিৎসার জন্য তাকে সঙ্গে নিয়ে গিয়েছিলাম। সে আমাকে বিভিন্ন হাসপাতালে ডাক্তার দেখাচ্ছিল। আমি যখন ইবনে সিনা হাসপাতালে ভর্তি ছিলাম তখন বনানী থেকে সে নিখোঁজ হয়। এত দিন কই ছিল, তার কাছ থেকে এখনো জানতে পারিনি।’

গত বছর ১ ডিসেম্বর বনানী কাঁচাবাজার এলাকায় নর্থ সাউথের দুই ছাত্রসহ চার বন্ধু নিখোঁজ হন। সাফায়েত হোসেন, জায়েন হোসেন খান পাভেল ও সুজনের সঙ্গে মেহেদী হাসানেরও নিখোঁজের খবর পাওয়া যায়। এর মধ্যে সাফায়েত ও পাভেল বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ছাত্র। সুজন বনানীর একটি প্রাইভেট প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। আর মেহেদী বরিশাল বি এম কলেজের ছাত্র। সে সময় পুলিশ জানিয়েছিল, গত বছর ১ ডিসেম্বর সন্ধ্যার পর বনানী কাঁচাবাজার এলাকায় নর্দান ইউনিভার্সিটির পাশের একটি রেস্তোরাঁয় সাফায়েত ও পাভেল একসঙ্গে খাবার খান। তাদের সঙ্গে যোগ দেন সুজন ও মেহেদী। এর কিছুক্ষণ পর তারা একসঙ্গে রেস্তোরাঁ থেকে বেরিয়ে যান। এর পর থেকে তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

সর্বশেষ খবর