শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭ ০০:০০ টা
চারজনকে আসামি করা হচ্ছে

কৌঁসুলির মেয়ে হত্যা চেষ্টায় তৃতীয় পক্ষ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকনের মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তিকে (১৮) হত্যার চেষ্টায় সাত খুন মামলায় সংক্ষুব্ধ তৃতীয় কোনো পক্ষ কাজ করেছে। এ ঘটনায় অজ্ঞাত চারজনকে আসামি করে মামলা দায়ের করা হচ্ছে।

গতকাল দুপুরে শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপ করার সময় এ কথা জানান পিপি ওয়াজেদ আলী খোকন। তিনি সাত খুন মামলার রায় সম্পর্কে বলেন, নিম্ন আদালত ও হাই কোর্টেও রায় হয়েছে, যাতে সবাই সন্তোষ প্রকাশ করেছেন। এতে তৃতীয় কোনো পক্ষ সংক্ষুব্ধ হতে পারে। সে কারণেই হয়তো ভয়ভীতি দেখাতে কেউ কাজটি করে থাকতে পারে। আমরা এ ঘটনায় শংকিত। তিনি আরও জানান, ঘটনার সময়ে উপস্থিত একজন ও গাড়িতে ছিল তিনজন। আমরা চারজনকে অজ্ঞাত আসামি করে মামলা করব।

এদিকে সাত খুন মামলার বাদী পক্ষের আইনজীবী সাখাওয়াত হোসেন খানও নিজের জীবনের শংকা প্রকাশ করে বলেছেন, ‘আমিও শংকিত। কারণ এ সাত খুন মামলার আন্দোলন করতে গিয়ে অনেক হুমকির শিকার হয়েছি। পিপির মেয়ের ওপর হামলার ঘটনাকে ছোট করে দেখার সুযোগ নেই। এসব কারণে আমরাও শংকিত।’ নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, আদালতের পিপি ওয়াজেদ আলী খোকনের মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তির ঘটনাটি পূর্বপরিকল্পিত ছিল বলে মনে হচ্ছে। ঘটনার তদন্ত চলছে। তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না। ঘটনা নিয়ে সিনিয়র অফিসারসহ আমরা কাজ করছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর