সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা
বনানীতে দুই ছাত্রী ধর্ষণ

সাক্ষ্য দিতে এসে ফিরে গেলেন বাদী

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই ছাত্রী ধর্ষণ মামলায় সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৮ অক্টোবর দিন ধার্য করেছে আদালত। গতকাল ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক জয়শ্রী সমদ্দার নতুন এ দিন ধার্য করেন। এর আগে ১৩ জুলাই এ মামলায় ৫ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেয় আদালত এবং সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করা হয়। কিন্তু সাক্ষ্য গ্রহণের জন্য একাধিক তারিখ পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোনো সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়নি। এদিকে গতকালও এ মামলার বাদী সাক্ষ্য দিতে আদালতে হাজির ছিলেন। পরে নতুন তারিখ ধার্য করায় মামলার বাদী ফিরে গেছেন।

মামলার আসামিরা হলেন, আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘ই-মেকার্স’ এর কর্মকর্তা আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ, ঢাকার পিকাসো রেস্তোরাঁর অন্যতম মালিক রেগনাম গ্রুপের এমডি মোহাম্মদ হোসেন জনির ছেলে সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী। মামলা সূত্রে জানা গেছে, প্রধান আসামি সাফাতের জন্মদিনের পার্টির কথা বলে গত ২৮ মার্চ রাতে বনানীর রেইনট্রি হোটেলে নিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণীকে ধর্ষণ করা হয়। পরে ওই দুই তরুণী রাজধানীর বনানী থানায় মামলা করতে গেলে মামলা না নিয়ে তাদের হয়রানি করে পুলিশ। এ ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হলে হইচই পড়ে যায়। পরে গত ৬ মে বনানী থানা পাঁচ আসামির বিরুদ্ধে ধর্ষণ মামলা গ্রহণ করে।

অভিযোগপত্রে বলা হয়, জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবী ও বন্ধু শাহরিয়ারকে আটকে রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করার পরে বাদী ও তার বান্ধবীকে জোর করে রুমে নিয়ে যান আসামিরা। বাদীকে আসামি সাফাত আহমেদ ও বাদীর বান্ধবীকে আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ ধর্ষণ করেন এবং বাকি তিনজন তাদের সহযোগিতা করেন।

সর্বশেষ খবর