শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

শরীয়তপুরে ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা আহমেদ চোকদার কান্দি গ্রামের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম রিমা আক্তার (১৩)। গত বুধবার রাতে নিখোঁজের তিন দিন পর পাশের গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছিল।

নিহত শিশু রিমা আক্তার নাওডোবা হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল। সে নাওডোবা আহমেদ চোকদার কান্দি গ্রামের ইলিয়াস চোকদারের মেয়ে। এ ঘটনায় পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমেছে। জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

পুলিশের ধারণা ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে। লাশের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। দুটি ধারালো অস্ত্রের কোপের দাগ ও পেট কাটা অবস্থায় ছিল।

পুলিশ পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে বাড়ির পাশে গায়ে হলুদ অনুষ্ঠানে যাওয়ার জন্য বের হয় রিমা আক্তার। এরপর বাড়ি না ফেরায় বিভিন্নস্থানে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের সদস্যরা। আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নেওয়া হয়, কিন্তু রিমার সন্ধান মেলেনি। এরপর রিমার বাবা ইলিয়াস চোকদার জাজিরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বুধবার সন্ধ্যায় পাশের হাওলাদার কান্দি গ্রামের একটি পরিত্যক্ত ভিটায় পাটখড়ি দিয়ে ঢাকা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে জাজিরা থানার পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আল আমিন (২৪) নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর