বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা
অপহরণকারী বাবা আটক

১৩ ঘণ্টা পর মায়ের কোলে নবজাতক

নিজস্ব প্রতিবেদক

‘চাঁদের হাসির বাঁধ ভেঙ্গেছে-, উচ্ছলে পড়ে হাসি।’ এমন হাসিতে ঝলমল করছিল পাখির মুখ। ১৩ ঘণ্টা ধরে শিশু সন্তান মাহির পিয়াশের কোনো খোঁজ পাচ্ছিলেন না তিনি। অপহরণের পর বাচ্চটি কোথায় ছিল তাও জানতো না। বাচ্চাকে ফিরে পেয়ে খালি কোল পূরণ করেছেন পাখি। যেন তিনি গোটা পৃথিবীকেই কাছে পেয়েছেন। অপহূত শিশুটি উদ্ধারের পর তার চোখ-মুখে ছিল এমনই উচ্ছ্বাস। সোমবার রাত ১২টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী কলাপট্টি এলাকা থেকে ৩৯ দিনের ওই শিশুকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অপহরণের অভিযোগে শিশুটির বাবা সম্রাট ও স্থানীয় চা দোকানি ময়না নামের এক নারীকে গ্রেফতার করা হয়। 

গতকাল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখায়রুল ইসলাম জানান, পাখি আর সম্রাট স্বামী-স্ত্রী। সম্পর্ক খারাপের কারণে তারা আলাদা থাকেন। শিশুটিকে সম্রাট আর ময়নার যোগসাজশে অপহরণ করা হয়েছে- এমন তথ্য প্রমাণ পুলিশের কাছে আছে। পুলিশ জানায়,  সোমবার বেলা ১১টার দিকে শিশুটিকে অপহরণ করা হয়। বিকাল সাড়ে ৪ টার দিকে শিশুটির মা পাখি যাত্রাবাড়ী থানায় অভিযোগ করেন।

এ অভিযোগের পরই শুরু হয় পুলিশের তৎপরতা। গোপনে অনুসন্ধান চালানো হয় সম্ভাব্য বিভিন্ন স্থানে। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। সন্দেহভাজন কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। রাত ১২টার দিকে যাত্রাবাড়ী কলাপট্টির স্থানীয় চা দোকানি ময়নার বাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর