শুক্রবার, ৬ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণে গ্রেফতার ৮

শালিসের নামে ইউপি অফিসে আরও ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর পুঠিয়ায় স্বামীকে গাছে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ করা হয়েছে। বুধবার রাতে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের বটতলা-কার্তিকপাড়ার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ রাতেই থানায় অভিযোগ করেন। জড়িত থাকার অভিযোগে ৮ জনকে আটক করেছে পুলিশ। তারা হলো পুঠিয়ার বড় কাজুপাড়া গ্রামের নবীর উদ্দিন (২৮), মিজান আলী (৩৫), আজিজুল ইসলাম (৩৭), মিজানুর রহমান (২৫), জাহিদুল ইসলাম (৩৩), ছোট কাজুপাড়া গ্রামের  ছেলে মোসলেম উদ্দিন (৪২) এবং গোপালপাড়া গ্রামের সাইফুল ইসলাম (৪০)।

ইউপি অফিসে ধর্ষণের অভিযোগ : শালিসের নামে নোয়াখালীর সুবর্ণচরে চরবাটা ইউপি অফিসে আটকে রেখে এক  যুবতীকে ধর্ষণ ও নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে এ ব্যাপারে  ভিকটিম (২৬) বাদী হয়ে আওয়ামী লীগ নেতা চরবাটা ইউপি চেয়ারম্যান  মোজাম্মেল হোসেনসহ ২ জনের বিরুদ্ধে চরজব্বার থানায় মামলা করেছে। এ ঘটনায় পুলিশ চেয়ারম্যানের সহযোগী রবিউল ওরফে নবীর উদ্দিনকে আটক করেছে। পুলিশ ও এলাকাবাসী গুরুতর অসুস্থ যুবতীকে গতকাল সন্ধ্যায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

  ভিকটিমের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুবর্ণচর  উপজেলার  চর নঙ্গলীয়ার মিয়াজী গ্রামের আফছার উদ্দিনের ছেলে রবিউল হোসেন ওরফে নবীর সঙ্গে মধ্য চরবাটা এলাকার মৃত আলী আহমদের মেয়ে যুবতীর সম্পর্ক রয়েছে।

এ সুবাদে রবিউল বুধবার বিকালে যুবতীর বাড়িতে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে লাঞ্ছিত করে। পরে রবিউল বিষয়টি চরবাটা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেনকে জানান। চেয়ারম্যান মোজাম্মেল হোসেন  শালিস করবে বলে স্থানীয় চকিদার দিয়ে যুবতী ও তার বোন হাজেরাকে তার অফিসে ডেকে নেয়। গভীর রাতে চেয়ারম্যান একটি কক্ষে রেখে যুবতীকে শারীরিক নির্যাতন করে এবং তাকে ধর্ষণ করে রাতভর অফিসে আটকে রাখে। ধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করে বলেন, প্রতারণার বিচার চাইতে আসলে উল্টো চেয়ারম্যান দ্বারা ধর্ষিত হয়েছেন। রাতের ঘটনা ফাঁস করার কথা বলায় তাকে রাতভর আটক রেখে বেদম মারধর করেছে চেয়ারম্যান মোজ্জামেল। এ খবর ছড়িয়ে পড়লে গতকাল সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চরজব্বার থানার ওসি তদন্ত ইকবাল হোসেন বলেন, যুবতীকে আটক করে চেয়ারম্যান ধর্ষণ ও নির্যাতন  করেছে এ বিষয়ে থানায় মামলা হয়েছে।  তবে চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ধর্ষণ ও নির্যাতনের বিষয়  অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করছে। আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই । 

সর্বশেষ খবর