বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

মুন্সীগঞ্জে পরিবারের তিনজনের আত্মহত্যা

চীন মৈত্রী সেতু থেকে ঝাঁপ দিল তরুণ-তরুণী

নিজস্ব প্রতিবেদক ও মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বামী-স্ত্রী-সন্তানসহ একই পরিবারের তিনজন বিষপানে আত্মহত্যা করেছেন। গতকাল রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে এ ঘটনা ঘটে। অন্যদিকে, রাজধানীর পোস্তগোলায় বাংলাদেশ-চীন মৈত্রী সেতু থেকে বুড়িগঙ্গা নদীতে ঝাঁপ দিয়েছে তরুণ-তরুণী।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আলমগীর হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো আত্মহত্যার কারণ জানা যায়নি। স্থানীয় ইউপি সদস্য ইলিয়াস মেম্বার জানান, ওই গ্রামের মাছ ব্যবসায়ী মো. মমিন (৫০), তার স্ত্রী লুবনা বেগম (৪৪) ও শিশুকন্যা সানজিদা (৯) একসঙ্গে বিষপান করেন। বিষের তীব্রতায় প্রথমে সানজিদা মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে মমিন ও সর্বশেষে তার স্ত্রী লুবনা মারা যান। প্রতিবেশীরা জানান, হাসপাতালে নেওয়ার আগেই তারা মারা যান। তাদের আরেক মেয়ে স্বর্ণা বিষ না খাওয়ার কারণে বেঁচে গেছে। স্বর্ণা ও সানজিদা স্থানীয় শ্রীধরপুর মহিলা মাদ্রাসার ছাত্রী। কী কারণে তারা বিষপানে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ কেউ বলতে পারছেন না।

সেতু থেকে ঝাঁপ : রাজধানীর পোস্তগোলায় বাংলাদেশ-চীন মৈত্রী সেতু থেকে বুড়িগঙ্গা নদীতে ঝাঁপ দিয়েছেন এক তরুণ ও এক তরুণী। গতকাল দুপুরে তাদের একসঙ্গে ঝাঁপিয়ে পড়ার খবর প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পেয়ে নদীতে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস। তবে রাত সাড়ে ১০টা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তাদের সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস কর্মকর্তা নাজমা আক্তার সংবাদমাধ্যমকে বলেন, ‘বেলা ২টার দিকে ব্রিজ থেকে দুজন তরুণ-তরুণী স্বেচ্ছায় নদীতে লাফিয়ে পড়ে বলে খবর আসার পর আমাদের কর্মীরা সেখানে গিয়ে তল্লাশি শুরু করেন। ফায়ার সার্ভিসের দুটি দল টানা তল্লাশি চালালেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। এই তরুণ-তরুণীর নাম-পরিচয় পাওয়া যায়নি। তারা আত্মহত্যার জন্য নদীতে ঝাঁপ দিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা বলেছেন।’

সর্বশেষ খবর