শনিবার, ১০ মার্চ, ২০১৮ ০০:০০ টা
কুমিল্লায় বোমা বিস্ফোরণ

আহত কলেজছাত্রের জঙ্গি সম্পৃক্ততা খুঁজছে পুলিশ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বুড়িচংয়ে বোমা বিস্ফোরণে আহত কলেজছাত্র রিয়াজুল ইসলামের সঙ্গে কোনো জঙ্গি গোষ্ঠীর সম্পৃক্ততা আছে কিনা, তা খুঁজে দেখছেন পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা। বিস্ফোরণে রিয়াজুলের দুই হাত ও মুখের বেশ কিছু অংশ পুড়ে গেছে।

বর্তমানে তাকে পুলিশ প্রহরায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। গত বুধবার মধ্যরাতে বুড়িচং উপজেলার নাজিরা বাজার সংলগ্ন ঘোষনগর এলাকায় বোমা বিস্ফোরণে ওই কলেজছাত্র আহত হন। আহত কলেজছাত্র কুমিল্লা সিটি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র।

কুমিল্লা পুলিশ সুপার সাংবাদিকদের জানান, প্রাথমিক তদন্তে যেসব তথ্য পাওয়া গেছে, তা যাচাই-বাছাই করা হচ্ছে, নিশ্চিত কোনো কিছু মন্তব্য করার মতো এখনো সময় আসেনি। তিনি বলেন, আহত কলেজছাত্র রিয়াজুলকে এখনো গ্রেফতার কিংবা আটক করা হয়নি, তাকে পুলিশ প্রহরায় চিকিৎসা এবং একই রুমের বাসিন্দা সোহাগকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। আহত রিয়াজুলকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করার পর হয়তো বিস্ফোরণের বিষয়ে আরও নিশ্চিত কিছু তথ্য জানা যাবে। এদিকে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দল ঘটনাস্থলে পৌঁছে কিছু আলামত সংগ্রহ করেছে বলে পুলিশ জানিয়েছে।

সর্বশেষ খবর