শুক্রবার, ৮ জুন, ২০১৮ ০০:০০ টা

জনবান্ধব বাজেটে জনগণ খুশি, বিএনপি অখুশি

—ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

জনবান্ধব বাজেটে জনগণ খুশি, বিএনপি অখুশি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, করবিহীন জনবান্ধব বাজেটে জনগণ খুশি হলেও বিএনপি অখুশি। ঐতিহাসিক ছয়দফা উপলক্ষে গতকাল সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনগণ খুশি হলেও বিএনপি অখুশি হবে এটাই স্বাভাবিক।

জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন থাকবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, পরিস্থিতির প্রয়োজনে নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত নিলে সরকার সহযোগিতা করবে।

 তিনি বলেন, ‘সিইসি কি বলেছেন, এটা আমাদের বোঝা উচিত। সিইসি বলেছেন, মনে হয় সেনাবাহিনী মোতায়েন হতে পারে। সেনাবাহিনী মোতায়েন তো পরিস্থিতির প্রয়োজনে ইসি অনুরোধ করবে সরকারকে, কারণ প্রতিরক্ষা মন্ত্রণালয় আইনপ্রয়োগকারী যে সংস্থা ইসির অধীনে যাবে, সেনাবাহিনী কিন্তু এর মধ্যে নেই। কাদের বলেন, আমরাও কিন্তু বলিনি সেনাবাহিনী মোতায়েন হবে না। যদি পরিস্থিতিতে প্রয়োজন হয়, সেনাবাহিনী মোতায়েনের প্রয়োজনীয়তা দেখা দেয়, তখন নির্বাচন কমিশন সরকারকে অনুরোধ করবে। তাহলেই কেবল সেনাবাহিনী মোতায়েন করা হবে।

সর্বশেষ খবর