শনিবার, ১৪ জুলাই, ২০১৮ ০০:০০ টা

অপহরণের চেষ্টা ব্যর্থ খাগড়াছড়ি উপজেলা চেয়ারম্যান আহত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমণি চাকমা দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চঞ্চুমণি চাকমা মোটরসাইকেলযোগে শহরের শাপলা চত্বরের দিকে যাওয়ার পথে চার-পাঁচ জন যুবক প্রেস ক্লাবের সামনের সড়কে তার গতিরোধ করে। তারা ইট দিয়ে মাথায় আঘাত করে তাকে অন্য একটি মোটরসাইকেলে তোলার চেষ্টা করে। স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ সময় জনতা চার দুর্বৃত্তকে আটক করে পুলিশে দেয়। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ সামশুল তাবরীজ উপজেলা চেয়ারম্যানকে হাসপাতালে ভর্তি করেন। খাগড়াছড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে দুপুর দেড়টায় কড়া নিরাপত্তায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, চঞ্চুমণি চাকমা ইউপিডিএফ সমর্থিত। রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে আটক চার যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইউপিডিএফ মুখপাত্র নিরন চাকমা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উপজেলা চেয়ারম্যান চঞ্চুমণি চাকমার ওপর হামলার নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করা হয়। উল্লেখ্য, ৩ মে রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা নিহতের পর থেকে নিরাপত্তার কারণে দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন চঞ্চুমণি চাকমা।

সর্বশেষ খবর