বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮ ০০:০০ টা

‘বন্দুকযুদ্ধে’ তিন জেলায় চারজন নিহত

প্রতিদিন ডেস্ক

দেশব্যাপী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাদকবিরোধী অভিযানের সময় গতকাল রাতে কথিত বন্দুকযুদ্ধে তিন জেলায় চারজন নিহত হয়েছেন। র‌্যাব ও পুলিশের ভাষ্য অনুযায়ী, নিহতদের মধ্যে দুজন মাদক ব্যবসায়ী এবং দুজন ডাকাত। রাজশাহী, খুলনা ও যশোরে বন্দুকযুদ্ধের ঘটনাগুলো ঘটেছে। আমাদের নিজস্ব প্রতিবেদকদের পাঠানো খবর—

রাজশাহী : মহানগরীর দামকুড়া থানার কসবা এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাজ্জাদ নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল গভীর রাতে এ ঘটনা ঘটে। র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম জানান, নিহত সাজ্জাদের বাবার নাম সইম উদ্দিন। তার বাড়ি হরিপুরের বনপাড়া এলাকায়। সাজ্জাদের নামে মাদক ও ডাকাতিসহ ৭-৮টি মামলা ছিল। মেজর আশরাফুল আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে রাজশাহী নগরীর অদূরে পবার দামকুড়া এলাকায় কয়েকজন মাদক বিক্রেতা মাদক কেনাবেচা করবে। খবর পেয়ে র‌্যাব-৫ এর সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় মাদককারবারিরা র‌্যাবের ওপর গুলি চালায়। জবাবে র‌্যাবও গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। আর অন্যরা পালিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর খোঁজ নিয়ে নিহত ব্যক্তির নাম পরিচয় নিশ্চিত করা হয়।

খুলনা : মহানগরীর দৌলতপুর মহেশ্বরপাশা এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ইমরান হোসেন রকি (২৮) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও ৩০৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল গভীর রাতে এ ঘটনা ঘটে। র‌্যাব জানিয়েছে, নিহত ইমরানের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ছয়টি মামলা রয়েছে।

যশোর : গতকাল ভোররাতে যশোরে দুজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ডাকাতির প্রস্তুতিকালে নিজেদের মধ্যে গোলাগুলিতে এ দুজনের মৃত্যু হয়ে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে তিনটি হাঁসুয়া, একটি করাত, কিছু দড়ি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ খবর