সোমবার, ৬ আগস্ট, ২০১৮ ০০:০০ টা
ফেনীতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শিক্ষার্থীদের মিছিল

উন্নয়ন চিত্র জনগণের চোখে আঙ্গুল দিয়ে দেখাতে হবে : আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের প্রস্তাবিত নয় দফা দাবি মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা-অভিন্দন জানিয়েছে ফেনীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। আলাউদ্দিন নাসিমের তত্ত্বাবধানে সকালে ফেনী সরকারি কলেজ, ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ফেনী আলিয়া মাদ্রাসা, ফালাহিয়া মাদ্রাসা, জিএ একাডেমি, পলি টেকনিক্যাল ইনস্টিটিউটসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আনন্দ মিছিল বের করে। মিছিলটি শহরের কলেজ  রোড, জেল রোড, ট্রাংক রোড, মিজান রোড প্রদক্ষিণ করে।

পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী বলেছেন— সরকারের উন্নয়নের চিত্র জনগণের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে হবে। ঘরে ঘরে গিয়ে তুলে ধরতে হবে সরকারের ইতিবাচক দিকগুলো। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এখনই মাঠে নামতে হবে। গতকাল ফেনীতে জেলা আওয়ামী যুবলীগের কার্যকরী কমিটির প্রথম সভায় তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, সরকারের ঢোল যদি পেটানো না যায় তাহলে নির্বাচনে জেতা কষ্টসাধ্য হয়ে উঠতে পারে। নির্বাচনের আগের ১০০ দিনকে টার্গেট করে  জোরালোভাবে কাজ করে যেতে হবে। আলাউদ্দিন নাসিম বলেন, এবারের নির্বাচনটা কঠিন সমীকরণের নির্বাচন। এন্ট্রি আওয়ামী লীগ আমাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আছে। শেখ হাসিনা এবার সবার সম্মিলিত টার্গেট। নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে অরাজক পরিস্থিতি তৈরি হতে পারে। এখন  থেকেই নির্বাচনের দিন গণনা শুরু করতে হবে। কারণ সামনে নির্বাচন জাতির জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ফেনী থেকে পজেটিভ রাজনীতি শুরু হয়েছে। দাবি মেনে নেওয়ায় ফেনীর শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে। এ ধারা অব্যাহত রাখতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন— দল যাকেই নির্বাচনে নমিনেশন দিবে, নাসিম ভাইয়ের নেতৃত্বে তাকেই নির্বাচিত করতে কাজ করে যাব। দলকে দিতে চাই, দল থেকে পাওয়ার আর কিছু নেই। দল অনেক কিছুই দিয়েছে। ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুশেন শীলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফেনীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

সর্বশেষ খবর