সোমবার, ২৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

বুকে-পেটে কাচের টুকরো দিয়ে আঘাত করে যুবক হত্যা

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার চরমাইঝারা গ্রামের সাইফুল ইসলাম (১৭) নামে এক কিশোরকে হত্যা করা হয়েছে। সে স্থানীয় চরমাইঝারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শনিবার সন্ধ্যায় তার বুক ও পেটে কাচের টুকরা দিয়ে আঘাত করলে হাসপাতালে নেওয়ার পর রাত পৌনে ৯টায় সে মারা যায়।

স্থানীয় কুচাইপট্টি দাখিল মাদ্রাসার সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক জামাল সরদার ও তার ভাই ঢাকার যাত্রাবাড়ীর একটি কওমি মাদ্রাসার ছাত্র আবু বকরের বিরুদ্ধে এ হত্যাকাণ্ড ঘটানোর অভিযোগ উঠেছে। পুলিশ শনিবার রাতে ওই দুজনকে আটক করেছে। এ ঘটনায় সাইফুল ইসলামের বাবা আলমগীর পাইক বাদী হয়ে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় জামাল সরদার ও তার ভাই আবু বকরসহ নয় ব্যক্তিকে আসামি করা হয়েছে। জামাল ও আবু বকর হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গোসাইরহাট থানা সূত্র জানায়, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার চরমাইঝারা গ্রামের সাইফুল ইসলামের মামা জুয়েল সৌদি আরবে থাকেন। জুয়েলের সঙ্গে সৌদি আরবে যান জামাল-আবু বকরের ভাই কামাল সরদার। সেখানে জুয়েলের সঙ্গে কামালের বিরোধ হয়। এ নিয়ে এলাকায় তাদের সঙ্গে সাইফুলের ঝগড়া হয়। সম্প্রতি এ ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর কিছু কথা লিখে একটি পোস্ট দেন আবু বকর। ওই পোস্টের কথা জিজ্ঞেস করলে তার সঙ্গে সাইফুলের পুনরায় ঝগড়া হয়। এর জের ধরে শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাইফুল স্থানীয় ভিমখিল বাজারে গেলে তাকে মারধর করে জামাল ও আবু বকর। এক পর্যায় তারা একটি কাচের টুকরা দিয়ে তার বুকে ও পেটে আঘাত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রাত পৌনে নয়টার দিকে সে মারা যায়।

সাইফুলের বাবা আলমগীর পাইক বলেন, আমার শ্যালকের সঙ্গে ওদের কি হয়েছে তা আমরা জানি না। তারপরও সে বিষয় নিয়ে তারা আমাদের সঙ্গে বিরোধ শুরু করেছে। ফেসবুকে আমাদের সম্পর্কে আজেবাজে কথা লিখেছে। এ বিষয়টি সাইফুল জানতে চেয়েছিল। পাষণ্ডরা নির্মমভাবে কশাইর মতো আমার ছেলেকেই মেরে ফেলল।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ বলেন, কাচের টুকরা দিয়ে বুকে ও পেটে আঘাত করে ওই স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। অভিযুক্ত জামাল ও আবুবকরকে গ্রেপ্তার করা হয়েছে। তারা এ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সর্বশেষ খবর