শিরোনাম
রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

বাসচাপায় টিভি কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ক্যান্টনমেন্টের জাহাঙ্গীর গেটের কাছে বাসচাপায় বেসরকারি ৭১ টেলিভিশনের এক বিজ্ঞাপন কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম আনোয়ার হোসেন (৩২)। তিনি ৭১ টিভিতে সেলস এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় বাস জব্দসহ এর চালককে আটক করেছে পুলিশ। একই ঘটনায় একজন অটোরিকশা চালকও গুরুতর আহত হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকালে মোটরসাইকেলে জিগাতলার বাসা থেকে বারিধারার কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালীর দিকে যাওয়ার সময় পেছন থেকে ভিআইপি পরিবহনের একটি বেপরোয়া বাস তার মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়লে বাসের চাকা তার শরীরের ওপর উঠে যায়। মোটরসাইকেলটিও বাসের চাকার নিচে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত আনোয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১টার দিকে তিনি মারা যান। ঘটনাস্থল থেকে বাসের চালককে আটক করা হয়। বাসটিও জব্দ করা হয়েছে। ৭১ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজা বলেন, আনোয়ারকে চাপা দেওয়া বাসটি বেপরোয়া ছিল। বাসটি প্রথমে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে আনোয়ারের মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়।

পৃথক ঘটনায় দুজনের মৃত্যু : গতকাল সকালে যাত্রাবাড়ীর কাজলার ভাঙ্গাপ্রেস এলাকার একটি বাড়ির পাঁচতলা থেকে পড়ে খায়রুল ইসলাম (৫০) মারা যান। খায়রুলের ভাগ্নে লিটন মিয়া জানান, খায়রুল দীর্ঘদিন ধরে ওই বাড়িতে নিরাপত্তাকর্মীর কাজ করতেন। সকালে ছাদে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে যান। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

এদিকে, বৃহস্পতিবার রাতে হাতিরঝিল রেড ক্রিসেন্ট হাসপাতালের সামনে ট্রাকের ধাক্কায় শাহজাহান আলী (২৫) মারা যান। তার বাবার নাম আনছার আলী। বাড়ি শেরপুরের নালিতাবাড়ী।

শাহজাহানের স্ত্রী তাসলিমা আক্তার জানান, শাহজাহান স্ট্যান্ডার্ড গার্মেন্টে কর্মরত ছিলেন। রাতে গার্মেন্ট থেকে আমবাগান নয়াটোলার বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর