বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

ফেনীতে ট্রেনের ধাক্কায় নিহত ৪ বাসযাত্রী

ফেনী প্রতিনিধি

ফেনীতে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী বাসের চার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও পাঁচজন আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার শর্শদী বাজার সংলগ্ন রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন আবুল বশর (৫৫), মো. দোলন (৩২), মনসুর আহম্মদ (২৬) দুর্ঘটনায় নিহত শিশুটির পরিচয় জানা যায়নি। আহতরা হলেন মাসুম (২৫), মো. দুলাল (৪০), বাস চালক মনির (৪৪), চালকের সহকারী আবদুর রহিম (২২)। অপর জনের নাম জানা যায়নি। এদের মধ্যে বাসচালক মনিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যায় দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের কৈখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ফেনী সদর উপজেলার শর্শদীবাজার সংলগ্ন রেলগেট পার হচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনটি রেলগেট অতিক্রম করার সময় বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি সড়কের পাশে ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই ৪ জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

খবর পেয়ে ফেনী শহর থেকে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা দুর্ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে আধুনিক ফেনী সদর হাসপাতালে পাঠায়। ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আবু তাহের বাস- ট্রেনের সংঘর্ষে ৪ জন নিহত  হওয়ার সত্যতা নিশ্চিত করেন।  ফেনী রেলওয়ে পুলিশের উপপরিদর্শক মো. হারুনুর রশিদ ও দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন বলে জানান।

সর্বশেষ খবর