বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
ভোটের হাওয়া সারাদেশে

সংখ্যাগরিষ্ঠের সিদ্ধান্তই ইসির সিদ্ধান্ত : কাদের

নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে একজন কমিশনারের মত নয়, সংখ্যাগরিষ্ঠের সিদ্ধান্তই নির্বাচন কমিশনের সিদ্ধান্ত। তিনি বলেন, নির্বাচন কমিশন পাঁচজনকে নিয়ে। এই পাঁচজনের মধ্যে চারজন বা তিনজন যদি একদিকে থাকেন, সেটিই হচ্ছে চূড়ান্ত সিদ্ধান্ত।

গতকাল তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ফরায়েজী বাজারে গণসংযোগ শেষে এক পথসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মওদুদ সাহেব মিথ্যাচার করছেন। তিনি অভিযোগ করেছেন, তাকে অবরুদ্ধ করা হয়েছে। আসলে জনগণ তাকে চায় না বলে কোনো গণসংযোগেই তিনি বের হন না। তিনি নিজেকে নিজেই অবরুদ্ধ করে রেখেছেন। তাই নির্বাচনে কীভাবে বিশৃঙ্খলা করা যায় তার পাঁয়তারা করছেন। জনগণের চেয়ে বড় হাতিয়ার আর কিছু নেই। জনগণের শক্তি দিয়ে মুক্তিযুদ্ধের প্রতীক, উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে অবশ্যই বিজয়ী হবেন। ২২ বছর ক্ষমতায় থেকে মওদুদ আহমদ এ এলাকার কোনো উন্নয়ন করেননি। একটি ঘরেও বিদ্যুৎ সংযোগ দিতে পারেননি। দিয়েছেন শুধু তারেক রহমানের খাম্বা। মানুষকে শুধু ধোঁকাবাজি দিয়েছেন। ধোঁকাবাজির দিন শেষ।’ এ সময় তিনি বলেন, মানুষ কাজ করলে কিছুটা ভুল হয়। ভুলত্রুটি ক্ষমা করে আবারও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী ৩০ তারিখে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। এ সময় জেলা আওয়ামী লীগ নেতা সামছুদ্দিন সেলিম, ডা. এ বি এম জাফরউল্লাহ, নুরুল আমিন রুমি, জহিরুল হক রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর