শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

বাস-থ্রিহুইলার সংঘর্ষে প্রাণ গেল ১১ জনের

বিভিন্ন স্থানে নিহত আরও ৬

প্রতিদিন ডেস্ক

গোপালগঞ্জে বাস-থ্রিহুইলার সংঘর্ষে নারী-শিশুসহ ১১ জন নিহত হয়েছেন। এ ছাড়া বাগেরহাট, নেত্রকোনা, গাজীপুর ও জামালপুরের মাদারগঞ্জে সড়কে প্রাণ গেছে আরও ছয়জনের। বুধবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

গোপালগঞ্জ : হরিদাসপুরে বাস ও থ্রিহুইলার সংঘর্ষে নারী-শিশুসহ ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুরে গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মধ্যে রয়েছেন একজন নারী, দুই শিশু ও আটজন পুরুষ। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঘটনাস্থলে বিপরীতমুখী থ্রিহুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রিহুইলার দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ১১ যাত্রী নিহত ও আহত হন ১৫ জন। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। জেলা প্রশাসক মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

বাগেরহাট : রামপালে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর উল্টে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৫ যাত্রী। খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার সোনাতুনিয়া এলাকায় গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রামপাল উপজেলার পেড়িখালী গ্রামের আবু তাহেরের ছেলে ফেরদৌস, মোংলা পৌরসভার মাদ্রাসা সড়কের সরোয়ার হোসেনের ছেলে কামরুল। অন্যজনের পরিচয় জানা যায়নি। আহতদের খুলনা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুলনা ফায়ার সার্ভিসের উপপরিচালক রেজাউল করিম জানান, বুধবার রাতে ঢাকা থেকে মোংলার উদ্দেশে ছেড়ে আসা আল আরাফাত পরিবহনের বাসটি ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এ ছাড়া নেত্রকোনা জেলা শহরে গাড়িচাপায় এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, গাজীপুরের কালীগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় কলেজছাত্রী শামীমা শেখ এবং জামালপুরের মাদারগঞ্জে বাস-ট্রলি সংঘর্ষে ট্রলিচালক লানজু (২০) নিহত হয়েছেন।

সর্বশেষ খবর