বুধবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

কুমারখালী-মেহেন্দীগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রতিদিন ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও বরিশালের মেহেন্দীগঞ্জে ১৯ মামলার আসামি নিহত হয়েছে। এ সংক্রান্ত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো রিপোর্ট :

কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইমদাদ খুনকার (৩৮) নামে একজন নিহত হয়েছে। পুলিশের দাবি ইমদাদ মাদক ব্যবসায়ী। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার আদাবাড়িয়ার চেচুয়া বিলের পাশে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

ইমদাদ সদর উপজেলার রঞ্জিতপুর গ্রামের কটা খুনকার ওরফে রাফির ছেলে।  কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান জানান, আদাবাড়িয়ার চেচুয়া বিলের পাশে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় বন্দুকযুদ্ধরত লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে বন্দুকযুদ্ধরতরা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ ইমদাদ খুনকারকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার কাজীরাবাদ গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মামুন সরদার (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে বন্দুকযুদ্ধে পুলিশের ৩ সদস্য আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ। মামুন হত্যা, ডাকাতি ও ধর্ষণসহ বিভিন্ন ধরনের ১৯টি মামলার আসামি। এরমধ্যে দুটি মামলায় সে দ প্রাপ্ত ছিল বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম। মামুন পার্শ্ববর্তী হিজলা উপজেলার খুন্না এলাকার মালেক সরদারের ছেলে। সাইফুল ইসলাম জানান, মামুনকে সোমবার রাত ৮টার দিকে মুলাদী ব্রিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারসহ তার সহযোগীদের গ্রেফতার অভিযানে বের হয় পুলিশ। রাত ৩টার দিকে কাজীরহাট থানার কাজীরাবাদ গ্রামের দিঘিরপাড় মনিরের ইটভাটা অতিক্রমকালে মামুনের সহযোগীরা তাকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র ও ৬টি মুখোশ উদ্ধার করে। মামুনকে আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর