শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

নালিতাবাড়ীতে চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত

শেরপুর ও নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে গতকাল দুপুরে জমিজমার বিরোধে ইউপি চেয়ারম্যানের গুলিতে ইদ্রিস আলী (৪৫) নামে এক কৃষক খুন হয়েছেন। নিহত ইদ্রিস যোগানিয়া ইউনিয়নের কুত্তামারা গ্রামের ফজল রহমানের ছেলে। 

পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার ও পাঁচজনকে আটক করেছে। অভিযুক্ত চেয়ারম্যানের নাম হাবিবর রহমান হবি। তিনি যোগানিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে কুত্তামারা গ্রামের সোহরাব আলী তার জমিতে শ্রমিক নিয়ে ধান কাটতে যান। এ সময় চেয়ারম্যান হাবিবুর রহমান হবি ওই জমি নিজের দাবি করে লোকজনকে তাড়িয়ে দেন। দুপুরে সোহরাব আলী লোকজন নিয়ে আবার ওই জমিতে ধান কাটতে যান। তখন চেয়ারম্যানের লোকজন তাদের ধাওয়া করে।

 এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সময় চেয়ারম্যানের গুলিতে সোহরাব আলীর চাচাতো ভাই ইদ্রিস আলী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ জানিয়েছে, পাঁচজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের দাবি, প্রভাবশালী ওই চেয়ারম্যান ও তার ছেলে শান্তর কাছে অবৈধ অস্ত্র রয়েছে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চেয়ারম্যান এবং তার ছেলে শান্তর অবৈধ অস্ত্র উদ্ধার করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর