শিরোনাম
সোমবার, ১৭ জুন, ২০১৯ ০০:০০ টা

বন্দুকযুদ্ধে চার মাদক কারবারি নিহত

প্রতিদিন ডেস্ক

টেকনাফ ও কুমিল্লায় কথিত বন্দুকযুদ্ধে গতকাল চারজন নিহত হয়েছেন। র‌্যাব ও বিজিবি তাদের মাদক কারবারি বলে চিহ্নিত করেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

টেকনাফ (কক্সবাজার) : টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাব তাদের বিদেশকেন্দ্রিক মাদক ব্যবসায়ী বলে উল্লেখ করেছে। গতকাল রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হোয়াইক্যং-বাহারছড়া সড়কের পাহাড়ি ঢালা নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কক্সবাজার পৌরসভার চৌধুরীপাড়া এলাকার গবি সুলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনুছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদ মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। র‌্যাবের দাবি, বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। তারা হলেন- মো. জাহাঙ্গীর ও মো. সোহেল। ঘটনাস্থল থেকে ১ লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি দেশীয় অস্ত্র (এলজি) ও ১২ রাউন্ড কার্তুজ, ১৬টি কার্তুজের খালি খোসা, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

কুমিল্লা : কুমিল্লায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল হাশেম (৫২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে বিজিবি দাবি করেছে। গতকাল ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তের মথুরাপুর এলাকায় এ ঘটনা ঘটে। ।

সর্বশেষ খবর