সোমবার, ১ জুলাই, ২০১৯ ০০:০০ টা

আগাম জামিন চান ডিআইজি মিজান

অডিও প্রকাশে দুদকের সাবেক দুই পরিচালককে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক

সাময়িক বরখাস্ত পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান হাই কোর্টে আগাম জামিনের  আবেদন করেছেন। হাই কোর্টের সংশ্লিষ্ট শাখায় আইনজীবীর মাধ্যমে তিনি এই আবেদন করেন। গতকাল দুদকের আইনজীবী মো. খুরশীদ আলম খান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। বিচারপতি ওবায়েদুল হাসান ও বিচারপতি কুদ্দুস জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চে জামিন আবেদনের শুনানি হতে পারে বলে তিনি জানান।

ঘুষ লেনদেনের অডিও প্রকাশ : পুলিশের ডিআইজি মিজানুর রহমান ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তাদের মধ্যে ঘুষ লেনদেনের অভিযোগের অডিও প্রকাশের ঘটনায় অবসর প্রস্তুতিকালীন ছুটিতে থাকা দুদক পরিচালক আবদুল আজিজ ভূঁইয়া এবং অবসরপ্রাপ্ত পরিচালক এ কে এম জায়েদ হোসেন খানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গতকাল সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

ঘুষ লেনদেন নিয়ে লন্ডন প্রবাসী আবদুল দয়াছ, ডিআইজি মিজান ও আজিজ ভূঁইয়ার মধ্যকার ওই অডিও সংলাপে ৬ জনের নাম আলোচিত হয়। এ ঘটনার অনুসন্ধানের সূত্র ধরেই আজিজ ভূঁইয়া ও জায়েদ হোসেন খানকে জিজ্ঞাসাবাদ করা হলো। ঘুষ লেনদেনের এ ঘটনার অনুসন্ধান কমিটির প্রধান শেখ মো. ফানাফিল্যা। অন্য দুই সদস্য সহকারী পরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান ও মো. সালাউদ্দিন। শেখ ফানাফিল্যা জিজ্ঞাসাবাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর