মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে দিনদুপুরে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে দিনদুপুরে ছিনতাই হয়েছে। গতকাল দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় এক রোগীর স্বজনের কাছ থেকে ৮৫ হাজার টাকা ছিনতাই হয়। এ ঘটনায় ভুক্তভোগীরা থানায় মামলা করতে গেলে তা নেয়নি পুলিশ।

ভুক্তভোগীরা জানান, গতকাল বেলা ১২টায় টাঙ্গাইলের ধনবাড়ী থেকে শ্যালকের চিকিৎসার জন্য ঢাকায় আসেন আজমত আলী। তার সঙ্গে রোগী খসরু, খসরুর ছেলে সুজন ও আবদুল্লাহ ছিলেন। মহাখালীতে বাস থেকে নেমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যেতে সিএনজিচালিত একটি অটোরিকশা ভাড়া নেন।

আজমত আলী জানান, অটোরিকশাটি তেজগাঁও সাতরাস্তা মোড় হয়ে পশ্চিম দিকে একটু যেতে রাস্তার পাশে দাঁড় করায়। সিএনজির সামনে কিছু দূরে সেনাবাহিনীর একটি গাড়ি থামানো ছিল। সিভিল পোশাকে এক লোক এসে সিএনজিচালককে ধমক দিয়ে বলে, ‘এই গাড়ি এখানে থামাইছোস ক্যান, তোর কাগজপত্র দে।’ এরপর তাদের দিকে তাকিয়ে চালককে জিজ্ঞাসা করে, ‘এরা কারা?’ তারা জানান, টাঙ্গাইল থেকে এসেছেন চিকিৎসার জন্য। এরপর ওই লোক সুজনকে সিএনজির মধ্যে বসিয়ে রেখে সামনে গাড়ি দেখিয়ে বলে, ‘যান স্যারদের সঙ্গে কথা বলে আসেন।’ তারা নেমে সামনে যেতেই ওই লোক সিএনজিতে উঠে বসে এবং তার শ্যালকের ছেলে সুজনকে সঙ্গে নিয়ে সিএনজি টান দিয়ে চলে যায়। এ পরিস্থিতি দেখে তারা সুজনকে বারবার তার মোবাইল ফোনে কল দিলেও তা রিসিভ হচ্ছিল না। প্রায় ২০ মিনিট পর রিসিভ করলে সুজনের কান্না তারা শুনতে পান। এরপর তারা জাহাঙ্গীর গেটের সামনে থেকে সুজনকে উদ্ধার করে নিয়ে আসেন। উদ্ধারের পর সুজন তাদের বলে, ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। এরপর তাকে রাস্তায় নামিয়ে দিয়ে সিএনজিসহ ওই লোক চলে যায়। এ ঘটনায় তেজগাঁও থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে রাজি হয়নি।

এ বিষয়ে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, ‘ঘটনা আমাদের থানা এলাকায় ঘটেনি। কারণ ঘটনার অ্যাকশন শুরুর এলাকা তেজগাঁও শিল্পাঞ্চল থানা। তাই মামলা হবে ওই থানায়।’

সর্বশেষ খবর