রবিবার, ৩০ আগস্ট, ২০২০ ০০:০০ টা
ঠিকাদারের লক্ষ্যভ্রষ্ট গুলি

হাসপাতালে কাতরাচ্ছে স্কুলছাত্রী

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ঠিকাদারের লক্ষ্যভ্রষ্ট গুলিতে গুরুতর আহত স্কুলছাত্রী লামিয়ার শরীর থেকে গতকালও স্পিøন্টার বের করা যায়নি। অসহ্য যন্ত্রণায় হাসপাতালের শয্যায় কাতরাচ্ছে সে। শুক্রবার সকাল ১১টায় নগরীর মিস্ত্রিপাড়া মসজিদের সামনে গুলিবিদ্ধ হয় খুলনার সরকারি ইকবালনগর বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী লামিয়া।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. বিধান চন্দ্র ঘোষ জানান, লামিয়াকে সার্জারি ওয়ার্ডে ভর্তির পর প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী অর্থপেডিক বিভাগে স্থানান্তর করা হয়েছে। ওই বিভাগের চিকিৎসরাই সিদ্ধান্ত নেবেন অস্ত্রোপচার হবে কি না। খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ও অর্থপেডিক বিভাগের প্রধান ডা. মেহদী নেওয়াজ বলেন, লামিয়ার হিপজয়েন্টে গুলিটি বিদ্ধ হয়েছে। এমআরআই রিপোর্ট দেখে সিদ্ধান্ত নেওয়া হবে গুলিটি বের করা হবে কিনা। তিনি বলেন, গুলিবিদ্ধ স্থানটি জটিল। এ জন্য ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। ওর শারীরিক অবস্থা ভালো।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, লামিয়ার গুলিবিদ্ধের ঘটনায় ব্যবহৃত অস্ত্রটি জব্দ করা হয়েছে। এর লাইসেন্স বাতিলের বিষয়টি প্রক্রিয়াধীন। লামিয়ার পরিবার চাইলেই মামলা করতে পারেন। তবে দুপুর সোয়া ২টা পর্যন্ত কেউ মামলা করতে আসেনি।

সর্বশেষ খবর