শিরোনাম
সোমবার, ৯ আগস্ট, ২০২১ ০০:০০ টা

মিনি ট্রাক খাদে পড়ে মহিলাসহ নিহত ৬

প্রতিদিন ডেস্ক

নাটোরের গুরুদাসপুরে ঢাকাগামী যাত্রী বোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মহিলাসহ ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। এ ছাড়া গতকাল দেশের আরও কয়েক স্থানে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : নাটোরে হতাহতের ঘটনাটি ঘটে গতকাল দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার কাছিকাটা এলাকায়। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রাজ্জাক জানান, বনপাড়া থেকে যাত্রী বোঝাই একটি মিনি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে গুরুদাসপুর কাছিকাটা এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মহিলাসহ ছয়জন যাত্রী মৃত্যুবরণ করেন। আহত হন আরও অন্তত পাঁচজন। খবর পেয়ে গুরুদাসপুর থানা পুলিশ ও বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এবং গুরুদাসপুর ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রেরণ করে। নিহতদের মরদেহ উদ্ধার করে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে সব নিহত ও আহতের পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন টাঙ্গাইল জেলার সরাতৈল গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে আল মামুন (৩২), কুষ্টিয়ার ফিলিপনগর এলাকার নিহারুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম(২৫), মেহেরপুর জেলার সাহারবাটি এলাকার জাহান নবীর ছেলে জসিম উদ্দিন। লকডাউনের সময় এভাবে মিনি ট্রাকসহ বিভিন্ন যানবাহনে করে অনিয়ন্ত্রিতভাবে যাত্রী বহনই এ    দুর্ঘটনার প্রধান কারণ বলে জানিয়েছে পুলিশ। বাগেরহাট : বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাধাল এলাকায় গতকাল সকালে নসিমুন ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে অহিদুর জামান (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। অহিদুর জামান সাতক্ষীরার তালা উপজেলার ইসলামপুর গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে।

কেরানীগঞ্জ : ঢাকার কেরানীগঞ্জে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জুলফিকার আলী হায়দার (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নাটোরের দরাপপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি পেশায় আইনজীবী। বর্তমানে পরিবার গোবিন্দ দত্ত লেন, সূত্রাপুরে বসবাস করছে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। গত শনিবার রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন মনু ব্যাপারীর ঢালে এ ঘটনাটি ঘটে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর