শনিবার, ৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

পুলিশ হেফাজতে সেই স্বামীর মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি

হাতীবান্ধা উপজেলায় অন্তঃসত্ত্বা স্ত্রী সাবিত্রী রানীকে (৩০) হত্যার অভিযোগে গ্রেফতার স্বামী হিমাংশু চন্দ্রের (৩৫) পুলিশি হেফাজতে মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্র জানান, গতকাল দুপুরের দিকে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মালদাপাড়া থেকে সাবিত্রী রানী নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ তার স্বামী হিমাংশু চন্দ্রকে স্ত্রী হত্যার অভিযোগে আটক করে। থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে হাজতখানায় রাখা হলে বিকাল সাড়ে ৫টার দিকে হাতীবান্ধা থানা হেফাজতে থাকা হিমাংশু চন্দ্রের রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় হিমাংশুর গ্রামের বাড়িতে স্বজনরা বিক্ষোভ করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মালদাপাড়া গ্রামের বিশ্বাস রায়ের ছেলে হিমাংশু রায়ের বাড়িতে তার স্ত্রী সাবিত্রী রানীর (৩০) লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধারসহ মৃত্যুর কারণ জানতে ওই নারীর স্বামী হিমাংশু রায়কে আটক করে থানায় নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানার একটি রুমে রাখা হয়। সেই রুমে হিমাংশু চন্দ্র আত্মহত্যার চেষ্টা করেন। টের পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই ওই হাজতির মৃত্যু হয়েছে। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান, আটক আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে একটি রুমে রাখা হলে সেখানে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর