শনিবার, ৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

মায়ের দ্বিতীয় স্বামীর বাসায় বেড়াতে এসে ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মায়ের দ্বিতীয় স্বামীর বাসায় বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির এক শিক্ষার্থী। ঘটনায় জড়িত অভিযোগে সৎবাবা ইব্রাহিম হোসেন পারভেজকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে হাটহাজারীর মীরেরখিল থেকে তাকে গ্রেফতার করা হয়। পারভেজ ফটিকা এলাকার নুর ইসলামের ছেলে।

র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, স্কুল বন্ধ থাকায় দশম শ্রেণির ওই শিক্ষার্থী তার মাকে দেখতে সৎবাবার বাসায় বেড়াতে আসে। বুধবার মাকে বাসা থেকে বের করে দিয়ে মেয়টিকে ধর্ষণ করেন সৎবাবা। ধর্ষিতার মা র‌্যাবের কাছে অভিযোগ দেন। পরে পারভেজকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ধর্ষণের কথা স্বীকার করেছেন পারভেজ।

রশি দিয়ে বেঁধে ধর্ষণ : অন্যদিকে চট্টগ্রামে রশি দিয়ে বেঁধে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই শিশুর প্রতিবেশী মুরাদ নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে জেলার জোরারগঞ্জ থানাধীন আজমনগর এলাকা থেকে ওই তরুণকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত তরুণ ওই এলাকার জিয়াউর রহমানের ছেলে। র‌্যাব-৭ এক বিজ্ঞপ্তিতে জানায়, ধর্ষণের শিকার ওই শিশু এতিম। সে খালার বাসায় থাকত। গত ২ জানুয়ারি খালা এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে মুরাদ শিশুটিকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে। পরদিন খালা বাসায় ফিরলে পুরো ঘটনা জেনে থানায় অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।

সর্বশেষ খবর