রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

সাভারে গরু চোর সন্দেহে দুই নারীর চুল কর্তন

সাভার প্রতিনিধি

সাভারে গরু চোর সন্দেহে দুই নারীর মাথার চুল কেটে দিয়েছে এলাকাবাসী। গতকাল দুপুরে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, গরু চোর সন্দেহ দুই নারীসহ চারজনকে পিটিয়ে গুরুতর জখম করে বিক্ষুব্ধ এলাকাবাসী। মাথার চুল কেটে দেওয়া হয় দুই নারীর। এলাকাবাসীর দাবি, গতকাল দুপুরে কয়েক ব্যক্তি দত্তপাড়া এলাকার হাবিবুল্লাহর গরু চুরি করতে গেলে স্থানীয়রা তাদের ধাওয়া করে আটক করেন। এ সময় আটকরা গণপিটুনির শিকার হন। দুই নারীর চুল কেটে দেওয়া হয়। পুলিশ আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে পুরুষ দুইজন চিকিৎসা নিয়ে কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবদুল কাদির বলেন, দত্তপাড়া এলাকায় গরু চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় মানুষ আতঙ্কে রয়েছে। যাদের মারধর করা হয়েছে তারা মূলত গরু চোর। সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির এসআই আবদুল কুদ্দুস বলেন, আহতরা গরু চোর কিনা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পালিয়ে যাওয়া অন্য দুইজনের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর