শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

কিশোরকে সুই ফুটিয়ে নির্যাতন, গ্রেফতার পশু চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের পীরগাছায় চুরির অপবাদ দিয়ে চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীর আঙুলে সুই ফুটিয়ে নির্যাতনের অভিযোগে জাহিদুল ইসলাম (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। জাহিদুল ইসলাম উপজেলার নবু পাঠানপাড়া এলাকার আবদুল বারেকের ছেলে। তিনি পেশায় পশুচিকিৎসক। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩১ জানুয়ারি রাতে নবু পাঠানপাড়া এলাকার মৃত আবদুল আউয়ালের স্ত্রী সাবিনা খাতুনের বাড়িতে গিয়ে কৌশলে তার ছেলে আবু জাহিদকে ঘরের বাইরে ডেকে নেন। এরপর কোনো কিছু বুঝে ওঠার আগেই শিশু জাহিদকে এলোপাথাড়ি মারধর করেন। এক পর্যায়ে পার্শ্ববর্তী বানেছা বেগমের বাড়িতে একটি ঘরে আটকে রেখে শিশুটির ডান হাতে ও শরীরের বিভিন্ন স্থানে সুঁই ফুটিয়ে নির্যাতন করে।

এ ঘটনায় শিশু আবু জাহিদ অসুস্থ হয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের লোকজন।

নির্যাতনের শিকার ১০ বছর বয়সী শিশু আবু জাহিদ সাতদরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। মিথ্যা অপবাদ দিয়ে নির্যাতন করায় আবু জাহিদের মা সাবিনা বেগম বাদী হয়ে ৯ ফেব্রুয়ারি পীরগাছা থানায় তিনজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। 

পীরগাছা থানার ওসি সরেষ চন্দ্র রায় বলেন, অভিযোগের ভিত্তিতে জাহিদুল ইসলামকে বৃহস্পতিবার গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর