সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

পাঁচ ভাইকে চাপা দেওয়া সেই চালক তিন দিনের রিমান্ডে

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় পিকআপের চাপায় পাঁচ সহোদর নিহতের ঘটনায় চালক সাইফুল ইসলামকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালতের বিচারক। গতকাল দুপুরে সাইফুল ইসলামকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের এসআই আবুল হোসেন।

এ সময় তদন্ত কর্মকর্তা অধিকতর তদন্তের স্বার্থে আসামি সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজীব কুমার দেব তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গ্রেফতার পিকআপ চালক সাইফুল ইসলাম (৩০) বান্দরবান জেলার লামা উপজেলার মো. আলী জাফরের ছেলে। চকরিয়া সিনিয়র জুডিশিয়াল আদালতের আইনজীবী অ্যাডভোকেট ওমর ফারুক বলেন, ঘটনার পর পিকআপ চালক সাইফুল ইসলাম পালিয়ে যান। পরে র‌্যাব-১৫’র একটি টিম তাকে ঢাকা থেকে আটক করে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন। গতকাল দুপুরে চালক সাইফুল ইসলামকে আদালতে উপস্থাপন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালতে আসামি সাইফুল ইসলামের পক্ষে কোনো আইনজীবী তার জামিনের জন্য আবেদন করেননি। মামলার তদন্তকারী কর্মকর্তা মালুমঘাট হাইওয়ে থানার এসআই আবুল হোসেন বলেন, পিকআপ চাপায় পাঁচ সহোদরের মৃত্যুর ঘটনায় পিকআপ চালক সাইফুল ইসলামকে রিমান্ডে নেওয়া হয়েছে। এটি কি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা তা খতিয়ে দেখতেই মূলত তাকে রিমান্ডে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট নার্সারি এলাকায় সবজি বোঝাই দ্রুতগতির একটি পিকআপের চাপায় পাঁচ ভাই নিহত এবং আরও দুই ভাই ও এক বোন গুরুতর আহত হন। এর মধ্যে রক্তিম সুশীল গুরুতর অবস্থায় চট্টগ্রামের একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। অপর ভাই প্লাবন সুশীল সামান্য সুস্থ হলেও বোন হীরা সুশীল মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতদের বাবা প্রয়াত ডা. সুরেশ চন্দ্র সুশীলের শ্রাদ্ধানুষ্ঠানের পূর্বে ক্ষুদান্ন দান করতে গিয়ে তারা এই দুর্ঘটনার শিকার হন।

সর্বশেষ খবর