বুধবার, ২৩ মার্চ, ২০২২ ০০:০০ টা

নাটোরে সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়িতে হাত পা বাঁধা লাশ

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে সচিবালয়ের স্টিকারযুক্ত একটি জিপ গাড়ির ব্যাক সিটের পেছন থেকে হাত ও পা বাঁধা হযরত আলী নামের এক জুট গোডাউনের কর্মচারীর লাশ উদ্ধার ও গাড়ির চালককে আটক করেছে পুলিশ।

গতকাল সকালে উপজেলার বনপাড়া বাইপাস চত্বর এলাকায় অভিযান চালিয়ে লাশসহ গাড়িটি আটক করা হয়। নিহত হযরত আলী রংপুর জেলার বাসিন্দা এবং আটক গাড়িরচালক ঢাকা আশুলিয়ার তাজ এন্টারপ্রাইজ জুট মিলের মালিক মিজানুর রহমানের মালিকানাধীন জুট গোডাউনের কর্মচারী বলে জানা গেছে। মিজানুর রহমান মাগুরা জেলার শ্রীপুর থানার আমতলী গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া বাইপাস এলাকায় বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জাহিদের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় ঢাকা মেট্রো ঘ-১৪-০৫৮৭ সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়িটি সন্দেহজনক মনে হলে তল্লাশি চালিয়ে ওই গাড়ির ব্যাক সিটের পেছন থেকে হাত ও পা বাঁধা অবস্থায় লাশটি পাওয়া যায়। এ সময় আটক করা হয় গাড়ির চালক মিজানকে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজ এন্টারপ্রাইজ জুট মিল মালিক মিজানুর রহমান দাবি করেছেন, হিসাব নিকাশ সংক্রান্ত বিষয়ে তিনি হযরত আলীকে আশুলিয়ায় তার (মিজানুরের) বাসায় ডেকেছিলেন।  সেখানে আত্মহত্যা করেছেন হযরত আলী। পরে ভয় পেয়ে তিনি গাড়িতে করে নিয়ে লাশ গোপন করার চেষ্টা করছিলেন।

গাড়িতে সচিবালয়ের স্টিকার কেন- ওসির এমন প্রশ্নে স্টিকারযুক্ত অবস্থাতেই গাড়িটি কিনেছিলেন বলে দাবি করেছেন মিজানুর। তবে কবে কিনেছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

সর্বশেষ খবর