বুধবার, ১ জুন, ২০২২ ০০:০০ টা

টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা ও শেখ রেহানার শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা ও শেখ রেহানার শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের নিয়ে দাদা শেখ লুৎফর রহমান ও দাদি শেখ সায়রা খাতুনের কবর জিয়ারত করেন -পিআইডি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় তাঁর ছোট বোন ও বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা সঙ্গে ছিলেন।

গতকাল দুপুর সাড়ে ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা, চাচা শেখ কবির হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ হেলালউদ্দিন এমপি, শেখ সারহান নাসের এমপি, শেখ সালাউদ্দিন জুয়েল এমপির স্ত্রী শাহানা ইয়াসমিন শম্মা, গোপালগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী প্রধানমন্ত্রীর চাচা শেখ রকিব হোসেন, মিল্ক ভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ বি এম আবদুল্লাহ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দাদি শেখ সায়েরা খাতুনের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বেলা ১২টা ১৭ মিনিটে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিসৌধে পৌঁছান। এ দিন বাদ জোহর বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে প্রধানমন্ত্রীর দাদির মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলের অয়োজন করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছোট বোন শেখ রেহানা, পরিবারের সদস্য ও স্বজনদের নিয়ে সমাধিসৌধ প্রাঙ্গণের বাস ভবন থেকে মিলাদ মহফিলে অংশ নেন। বঙ্গবন্ধু, বঙ্গমাতা, ’৭৫-এর ১৫ আগস্টের শহীদ, বঙ্গবন্ধুর পিতা, মাতা ও ’৭১-এর বীর শহীদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় দেশ জাতির কল্যাণ ও সমৃদ্ধিও কামনা করা হয়। পরে বিকাল ৪টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ খবর