মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় খুন

নিজস্ব প্রতিবেদক

ঢাকার কেরানীগঞ্জে একই গলিতে থাকতেন রাকিব ও সাগর। মাস তিনেক আগে বিয়ে করেন সাগর। রাকিব তার অন্য বখাটে বন্ধুদের নিয়ে গলিতে বিভিন্ন মেয়েসহ সাগরের স্ত্রীকেও নিয়মিত ইভ টিজিং করতেন। রাকিবকে গলির মুখে আড্ডা না দিতে অনুরোধ করেন সাগর। তাতে কাজ না হওয়ায় পুলিশে অভিযোগ করার কথাও বলেন তিনি। এতে ক্ষিপ্ত হন রাকিব।

ইভ টিজিংয়ের প্রতিবাদকারী সাগরকে শিক্ষা দিতে গত ১১ জুলাই রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে সাগরকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে হাসপাতালে মারা যান সাগর। এ ঘটনায় অভিযুক্ত রাকিবকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সংস্থার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাকিবকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেফতার করা হয়। রাকিব কেরানীগঞ্জ মডেল থানার পূর্ব বন্দডাকপাড়ার জব্বার ম্যানেজারের ছেলে। ঈদের পরদিন পরিকল্পিতভাবে পূর্ব বন্দডাকপাড়া মেজবাহ উদ্দিনের বাড়ির ফাঁকা জায়গায় ঈদ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন রাকিব। অনুষ্ঠান শেষে জিনিসপত্র গোছানোর সময় রাত পৌনে ৩টায় রাকিব ও তার অন্য সহযোগীরা সাগরসহ তার বন্ধুদের মারধর শুরু করেন। প্রাণে বাঁচার জন্য দৌড়ে পালানোর চেষ্টা করলে জয় মিয়ার গলিতে সাগরের কোমরের বাম পাশে ছুরিকাঘাত করে ও কিল-ঘুসি, লাথি মেরে গুরুতর আহত করে পালিয়ে যান রাকিব। পরে সাগরকে গুরুতর অবস্থায় প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ জুলাই সন্ধ্যায় মারা যান সাগর। ওই ঘটনায় নিহত সাগরের বাবা খোকন খান রাকিবকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর